whatsapp channel

Sohail Khan: ফের ভাঙন সলমানের পরিবারে

বলিউডের খান পরিবারে আবারও বিবাহ বিচ্ছেদ। সলমান খান (Salman Khan)-এর ভাই আরবাজ খান (Arbaaz Khan) ও মালাইকা অরোরা (Malaika Arora)-র বিবাহ বিচ্ছেদের পর এবার ডিভোর্সের পথে সোহেল খান (Sohail Khan)…

Avatar

বলিউডের খান পরিবারে আবারও বিবাহ বিচ্ছেদ। সলমান খান (Salman Khan)-এর ভাই আরবাজ খান (Arbaaz Khan) ও মালাইকা অরোরা (Malaika Arora)-র বিবাহ বিচ্ছেদের পর এবার ডিভোর্সের পথে সোহেল খান (Sohail Khan) ও সীমা খান (Seema Khan)। বহুদিন ধরেই সোহেল ও সীমার ডিভোর্সের গুঞ্জন বলিউডের বাতাসে ভাসছিল। বারবার তাঁরা দুজনেই তা গুজব বলে ওড়ালেও এবার তাঁদের দেখা গেল কোর্টের দ্বারস্থ হতে।

শুক্রবার, 13 ই মে সোহেল ও সীমা একটি ফ্যামিলি কোর্টের বাইরে দেখা যায়। জানা গিয়েছে, এদিন তাঁরা নিজেদের ডিভোর্স ফাইল করেছেন। সোহেল ও সীমা বেশ কয়েক বছর ধরে আলাদা থাকছিলেন। অবশেষে তাঁরাও গেলেন বিবাহ বিচ্ছেদের পথে। এদিন কোর্ট থেকে বেরোতেই পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়েছেন সোহেল ও সীমা। সোহেলের পরনে ছিল কালো রঙের টি-শার্ট ও নীল ডেনিম। সীমা পরেছিলেন সাদা টি-শার্ট ও অফ হোয়াইট ট্রাউজার, চোখে সানগ্লাস। দুজনের মুখেই ছিল মাস্ক। এদিন সীমা জানিয়েছেন, সোহেল ও তিনি অনেক ভেবেচিন্তে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

সোহেলের সঙ্গে সীমার বিয়ে হয়েছিল 1998 সালে। চব্বিশ বছরের বিবাহিত জীবন প্রসঙ্গে সীমা জানিয়েছেন, যত দিন এগিয়েছে, ততই ভাঙন ধরেছে তাঁদের সম্পর্কে। তবে তাঁরা দুজনেই এই সম্পর্ককে টিকিয়ে রাখার শেষ চেষ্টা করেছিলেন। কিন্তু তাতে লাভের তুলনায় অলাভ বেশি হয়েছে। ফলে তাঁরা বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু সীমা মনে করেন, তাঁরা আইনত বিবাহিত না থাকলেও একই পরিবার হিসাবে জীবনে এগিয়ে যাবেন।

কারণ সোহেল ও সীমার দুই পুত্রসন্তান রয়েছে, নির্বাণ (Nirvaan Khan) ও ইয়োহান (Yohan Khan)। সোহেল ও সীমা আগের মতোই একসঙ্গে তাঁদের সন্তানদের দেখভাল করবেন বলে জানিয়েছেন। সীমার মতে, সোহেল একজন বন্ধুত্বপূর্ণ পিতা। এর পাশাপাশি সীমা জানান, তিনি সোহেলকে ভালোবেসে বিয়ে করেছিলেন এবং এখনও তাঁকেই ভালোবাসেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo