whatsapp channel

স্বামী-স্ত্রীর দ্বন্দ্ব প্রকাশ্যে, বউয়ের হাতে বেধড়ক মার খেলেন ‘ভাগ্যলক্ষ্মী’-এর বোধায়ন, রইলো ভিডিও

সম্প্রতি পালিত হয়েছে ইন্সটাগ্রাম রিলের এক বছরের জন্মদিন। এর মধ্যেই ইন্সটাগ্রাম রিল বানাননি এমন কোনো মানুষ নেই। এবার ইন্সটাগ্রাম রিল বানানোর সময় তাঁর রিল নষ্ট করে দেওয়ার জন্য স্বামী রাহুল…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি পালিত হয়েছে ইন্সটাগ্রাম রিলের এক বছরের জন্মদিন। এর মধ্যেই ইন্সটাগ্রাম রিল বানাননি এমন কোনো মানুষ নেই। এবার ইন্সটাগ্রাম রিল বানানোর সময় তাঁর রিল নষ্ট করে দেওয়ার জন্য স্বামী রাহুল মজুমদার (Rahul majumder)-কে ধরে বেদম প্রহার দিলেন তাঁর স্ত্রী প্রীতি বিশ্বাস (priti biswas)।

অবশ্য এটা তাঁর ইন্সটাগ্রাম রিলেরই অংশ ছিল। রাখি সাওয়ান্ত (Rakhi sawant)-এর নতুন ডান্স নাম্বার ‘ড্রিম মে এন্ট্রি’-র সঙ্গে দিব্যি মনের আনন্দে নেচে রিল তৈরি করছিলেন প্রীতি। এই সময় পা টিপে টিপে ফ্রেমে এন্ট্রি নিয়ে একেবারে ক্যামেরার সামনে চলে আসেন রাহুল। কপট রেগে প্রীতি রাহুলের টি-শার্টের কলার ধরে ডোজ দেন স্বামীকে। রিলটি শেয়ার করে ক্যাপশন দিয়ে রাহুল লিখেছেন, তিনি সব শেষ করে দিলেন। অভিনেত্রী সুরভি (surabhi) একসময় রাহুলের সহকর্মী ছিলেন। তিনি এখন ‘গঙ্গারাম’-এ রেনের ভূমিকায় অভিনয় করছেন। সুরভি ভিডিওর নিচে কমেন্ট করে লিখেছেন, এটা হল তেরে রিল মে মেরি এন্ট্রি।

 

View this post on Instagram

 

A post shared by Prity Biswas (@iamprity11)

‘রং-রুট’ ফিল্মের সেটে জীবনের রাইট রুটে আলাপ হয়েছিল রাহুল-প্রীতির। তিন বছর সম্পর্কে থাকার পর 2020 সালের ফেব্রুয়ারি মাসে দুজনের বিয়ে হয়। রাহুল ও প্রীতি মাঝে মাঝেই ইন্সটাগ্রামে মজাদার রিল ভিডিও শেয়ার করেন। নেটিজেনরাও এই জুটিকে খুব পছন্দ করেন।

 

View this post on Instagram

 

A post shared by Prity Biswas (@iamprity11)

এই মুহূর্তে প্রীতি ‘শ্রীময়ী’ ধারাবাহিকে অভিনয় করছেন। এছাড়াও আপকামিং সিরিয়াল ‘ধুলোকণা’-তেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন প্রীতি। অপরদিকে ‘ভাগ্যলক্ষ্মী’ শেষ হওয়ার পর কিছুদিনের ব্রেক নিয়েছেন রাহুল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media