whatsapp channel
Hoop PlusHoop ViralTollywood

‘ড্যান্স বাংলা ড্যান্স’-এর মঞ্চে গোবিন্দার তুমুল নাচে মুগ্ধ দর্শক, রইলো ভিডিও

কিছুদিন আগেই জি বাংলার পর্দায় শুরু হয়েছে ড্যান্স বাংলা ড্যান্স সিজন ১১. বিচারকের মঞ্চে আছেন বলিউডের গোবিন্দা, টলিউডের জিৎ ও শুভশ্রী। প্রতি শনি ও রবিবার এই শো টেলিকাস্ট হয়। বলিউডের গোবিন্দর টলি পাড়ায় এসে নাচের বিচার করা বহু মানুষের কাছে আনন্দের। বর্তমানে অভিনয় না করলেও গোবিন্দা স্টাইলের নাচ এখনও ইয়ং জেনারেশনের কাছে জনপ্রিয় বিষয়।

সম্প্রতি, গোবিন্দা নিজেই ড্যান্স বাংলা ড্যান্স মঞ্চে নাচেন প্রতিযোগীদের নাচের মধ্যেই। সেই পুরোনো স্টেপ, পুরোনো আমেজ ফুটে ওঠে পর্দায়। কারণ গোবিন্দা মানেই এন্টারটেইনমেন্ট এন্টারটেইনমেন্ট এন্টারটেইনমেন্ট। যদিও গোবিন্দর নাচ দেখতে অনেক মানুষের অসুবিধা হয়েছে। ড্যান্স বাংলা ড্যান্সের এপিসোড নিয়ে অনেকেই সমালোচনা করেছেন। কিন্তু, কেনো?

এই সমালোচনা তৈরি হয়েছে শুভশ্রী ও অঙ্কুশ হাজরাকে নিয়ে। গোবিন্দার নাচ চলাকালীন শুভশ্রী ও অঙ্কুশের আচরণ দর্শকদের মোটেই ভালো লাগেনি।

“এত ভাল জাজ ও হোস্ট তবু সবার পার্ফমেন্স এর সময় শুভশ্রী আর অঙ্কুশের ঐরকম অসভ‍্যের মত না চেঁচালেই নয়?” কেউ কেউ এদিন বলেই বসেন, “ড্যান্স চলাকালীন সময়ে কু কু চিল্লানি বন্ধ করেন।” কেউ লিখেছেন, “সবই ঠিক দাদা, কিন্তু শুভশ্রীর ঐ নেকড়ের মতো হু হু করে চেচানোটা অসহ্য লাগছে, ওটা বন্ধ করুন”. আবার কেউ লিখেছেন, “অঙ্কুশের বাঁদরামি বন্ধ হোক। শুভশ্রীর হট হো হো বন্ধ করুন। এগুলো কি হচ্ছে? অসহ্য লাগে”. এমনিতেই শুভশ্রী তার ফিটনেসের জন্য প্রতিদিন সমালোচনার শিকার হচ্ছেন, এবার যোগ হয়েছে তার হো হো হো হাসি।

whatsapp logo