Nusrat Jahan: অজুহাতের থেকেও ‘শক্তিশালী’ নুসরত, বোল্ড লুকে কিসের ইঙ্গিত ঈশান-জননীর!

Avatar

HoopHaap Digital Media

বর্তমানে বাংলা বিনোদন জগতের সবথেকে চর্চিত নারী হলেন নুসরত জাহান। চলতি বছর মাদার টেরেসার জন্ম দিবসে (২৬ শে আগস্ট) পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। বিশেষ বন্ধু যশের নামানুসারেই পুত্রের নাম রাখেন ঈশান। তাঁর এই বিশেষ সময়ে সবসময় পাশে ছিলেন তাঁর বন্ধু যশ। তাঁদের এই সম্পর্ক নিয়ে সামাজিক মাধ্যমে প্রায়শই তাঁদের কটাক্ষের শিকার হতে হয়। যদিও এই সকল কটাক্ষে খুব একটা দৃষ্টিপাত করেননি তাঁরা।

মা হওয়ার পর একটি স্যালন উদ্বোধনে তাঁকে দেখা যায়। সেখানে তাঁর সন্তানের পিতৃ পরিচয় নিয়ে প্রশ্ন করা হলে তিনি উত্তরে বলেন, “বাবা জানেন বাবাকে। কোন মহিলাকে এই প্রশ্ন করা মানে তাঁর দিকে কালি ছেটানো।” তিনি এই মাতৃত্বকালীন সময়টি খুব ভালো করে কাটাচ্ছেন। সম্প্রতি তাঁকে প্রাক্তন মিস ইন্ডিয়া উষসী সেনগুপ্তের সাথে পার্টি করতে দেখা যায়। সেই পার্টিতে উপস্থিত ছিলেন যশ দাশগুপ্তও।

মা হওয়ার পর অভিনেত্রীর গ্ল্যামার যেনো আরো বেশি করে পরিস্ফুটিত হচ্ছে। তিনি প্রায়ই তাঁর বেশ কিছু ছবি শেয়ার করেন নিজের সোশ্যাল অ্যাকাউন্টে। তেমনই আজও একটি ছবি পোস্ট করে লেখেন ‘আমার শক্তিশালী অজুহাতের চেয়ে আমি শক্তিশালী’। পোস্টটিতে নুসরতের পরনে আছে একটু গোলাপি রঙের টপ। ইতিমধ্যে অনেকেই পছন্দ করেছেন সেই ছবিটিকে। অনুরাগীদের প্রশংসার পাশাপাশি বহু মানুষের কটাক্ষেও ভোরে উঠেছে কমেন্ট বক্স।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

কয়েকদিন আগে পুরসভায় কোভিড ভ্যাকসিন নিতে দেখা যায় যশরত জুটিকে। সেখানেই নাকি সিঙ্গেল মাদার হতে হলে কিভাবে জন্ম শংসাপত্রের জন্য আবেদন করতে হয় সেই বিষয়ে খবর নিয়েছিলেন তিনি। ঈশানের জন্ম শংসাপত্র সবার সামনে আসলে সকল জল্পনার অবসান ঘটে। শংসাপত্রে বাবার পরিচয়ের জায়গায় লেখা ছিল দেবাশিস দাশগুপ্ত যা অভিনেতা যশের পোশাকি নাম। সন্তানের নামের জায়গায় লেখা ছিল ঈশান জে (জাহান) দাশগুপ্ত এবং মা নুসরত জাহান। সম্প্রতি এক পাঁচ তারা হোটেলে যশ ও নুসরাতকে শুটিং করতে দেখা গেছে বলে জানা যাচ্ছে।

Avatar

Leave a Comment