Hoop PlusReality show

ফের মুখোমুখি পবনদীপ-অরুণিতা, এবার আর প্রতিযোগী নয় দেখা যাবে অন্য ভূমিকায়

শত বিতর্ক সত্ত্বেও ‘ইন্ডিয়ান আইডল 12’ যথেষ্ট সফলতা পেয়েছিল। শোয়ের বিজয়ী হয়েছিলেন পবনদীপ রাজন (Pawandeep Rajan) ও রানার আপ হয়েছিলেন অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। এরপর একের পর এক মিউজিক ভিডিও তৈরি করলেও এবার তাঁদের দেখা যেতে চলেছে আরেকটি রিয়েলিটি শোয়ে, ‘সুপারস্টার সিঙ্গার 2’।

তবে এই শোয়ে প্রতিযোগী হিসাবে নয়, মেন্টরের আসন অলঙ্কৃত করতে চলেছেন পবনদীপ, অরুণিতা, সায়লি কাম্বলে (Sayali Kambli), মহম্মদ দানিশ (Mohammed Danish)। থাকবেন ‘ইন্ডিয়ান আইডল 10’-এর বিজেতা সলমান আলি (Salman Ali)। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ‘সুপারস্টার সিঙ্গার 2’-এর নতুন প্রোমো। এই শোয়ের প্রথম সিজনেও মেন্টরের দায়িত্বে ছিলেন ইন্ডিয়ান আইডলের প্রতিযোগীরা। পবনদীপ, অরুণিতাদের মাধ্যমে ‘সুপারস্টার সিঙ্গার 2’ সুপারহিট হবে বলে আশাবাদী এই শোয়ের নির্মাতারা। অপরদিকে তৈরি পবনদীপ, অরুণিতা, সায়লিরাও।

তবে ‘সুপারস্টার সিঙ্গার 2’-এর বিচারকের দায়িত্বে করা থাকছেন তা এখনও স্পষ্ট না হলেও সম্ভাবনা রয়েছে হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya), অলকা ইয়াগনিক (Alka Yagnik), জাভেদ আলি (Javed Ali)-র। তবে পরিবর্তন হয়েছে সঞ্চালকের স্থানে। জয় ভানুশালী (Jay Bhanusali)-র পরিবর্তে দেখা মিলবে আদিত্য নারায়ণ (Aditya Narayan)-এর। ইতিমধ্যেই সেট থেকে পবনদীপের শেয়ার করা ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

‘সুপারস্টার সিঙ্গার সিজন 2’-এর ফরম্যাট অনুযায়ী প্রতিযোগীদের বয়স হতে হবে পনের বছরের কম। সোনি লিভ অ্যাপে আপলোড হওয়া গানের ভিডিওর মধ্যে থেকে বেছে নেওয়া হবে তাঁদের। ‘সুপারস্টার সিঙ্গার সিজন 2’ সোনি টিভিতে সম্প্রচারিত হবে চলতি বছরের এপ্রিল মাস থেকে।