whatsapp channel

Dibyajyoti Dutta: ‘পাক্কা প্লে বয়’, সৌমিলীর সঙ্গে প্রেমের গুঞ্জনের মাঝেই নিজেকে ‘রোমিও’ তকমা দিব্যজ্যোতির!

বর্তমানে বাংলা সিরিয়ালে যে কজন অভিনেতা রয়েছেন, আদের মধ্যে দিব্যজ্যোতি দত্তের (Dibyajyoti Dutta) নাম না নিলেই নয়। 'জয়ী' সিরিয়ালের হাত ধরে অভিনয় জগতে পা রাখার পর বর্তমানে 'অনুরাগের ছোঁয়া' ধারাবাহিকে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বর্তমানে বাংলা সিরিয়ালে যে কজন অভিনেতা রয়েছেন, আদের মধ্যে দিব্যজ্যোতি দত্তের (Dibyajyoti Dutta) নাম না নিলেই নয়। ‘জয়ী’ সিরিয়ালের হাত ধরে অভিনয় জগতে পা রাখার পর বর্তমানে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে দেখা যাচ্ছে তাঁকে। তাঁর প্রায় প্রতিটি সিরিয়ালই হিট হয়েছে। চকোলেট বয় লুক আর অভিনয় দক্ষতা দিয়ে দিব্যজ্যোতি আপামর দর্শকদের মন জয় করে নিয়েছেন। তবে তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও কিন্তু কম চর্চা নেই।

Advertisements

নিজেকে ‘সিঙ্গেল’ বলে দাবি করলেও দিব্যজ্যোতির সঙ্গে কিন্তু একাধিক অভিনেত্রীর নাম জড়িয়েছে বিভিন্ন সময়। ‘দেশের মাটি’ সিরিয়ালে অভিনয়ের সময়ে সহ অভিনেত্রী অনন্যা দাসের সঙ্গে তাঁর অফ স্ক্রিন রসায়ন নজর কেড়েছিল। সেই সিরিয়াল শেষ হতে ‘অনুরাগের ছোঁয়া’য় নায়িকা স্বস্তিকা দত্তের সঙ্গেও তাঁর প্রেমের গুঞ্জন ডানা মেলেছিল। এমনকি মাঝে সৌমিতৃষা কুণ্ডুর সঙ্গেও দিব্যজ্যোতির নাম জড়িয়ে গিয়েছিল। তবে প্রতিবারই সমস্ত গুঞ্জন উড়িয়ে দিয়ে এসেছেন দিব্যজ্যোতি।

Advertisements

Dibyajyoti Dutta: 'পাক্কা প্লে বয়', সৌমিলীর সঙ্গে প্রেমের গুঞ্জনের মাঝেই নিজেকে 'রোমিও' তকমা দিব্যজ্যোতির!

Advertisements

এই মুহূর্তে অনুরাগের ছোঁয়ায় সূর্যর ভাইয়ের বউ তথা শ্যালিকা ঊর্মির সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন ক্রমেই জোরালো হচ্ছে। দিব্যজ্যোতি এবং সৌমিলীর অফস্ক্রিন রসায়ন একাধিক বার নজর কেড়েছে দর্শকদের। এর মাঝেই এবার নিজেকে ‘প্লে বয়’ বলে দাবি করলেন দিব্যজ্যোতি। সম্প্রতি একটি পিকনিকে অভিনেতা সায়ন মুখোপাধ্যায়ের সঙ্গে গলা মিলিয়ে চিৎকার করে ‘আমি হলাম রোমিও’ গানটি গাইতে শোনা গেল দিব্যজ্যোতিকে। দুই অভিনেতার এই ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে নেট মাধ্যমে।

Advertisements

প্রসঙ্গত, অনুরাগের ছোঁয়া সিরিয়ালে ঊর্মির চরিত্রে রয়েছেন সৌমিলী চক্রবর্তী। তাঁর সঙ্গে প্রায়ই ছবি শেয়ার করতে দেখা যায় দিব্যজ্যোতিকে। রোম্যান্টিক মেজাজে ধরা দেন দুজনে। এর আগে সংবাদ মাধ্যমের তরফে প্রশ্ন রাখা হয়েছিল সৌমিলীর কাছে, কতটা ঘনিষ্ঠ হয়ে উঠেছে সম্পর্কটা? অভিনেত্রীর লাজুক জবাব ছিল, কিছু জিনিস আলাদা করাই থাক। তবে কি যা রটে তা সত্যিই ঘটে? সৌমিলী বলেছিলেন, সবকিছুর সূত্রপাতই তো বন্ধুত্ব দিয়ে হয়। তবে তাঁরা এখনো শুধুই ভালো বন্ধু। তিনি নিজে সিঙ্গেল।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই