Hoop PlusHoop TrendingTollywood

কাছের মানুষকে হারালেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, উদ্ধার হলো ঝুলন্ত দেহ, চলছে পুলিশি তদন্ত

খুব কাছের মানুষকে হারালেন টলিউডের অঙ্কুশ ও ঐন্দ্রিলা। সম্প্রতি মুক্তি পেয়েছি তাদের নতুন মুভি ম্যাজিক। খুশিতেই ছিলেন এই জুটি। কিন্তু এরই মধ্যে তাদের বাড়িতে ঘটে যায় দুর্ঘটনা। প্রায় দশ বছর ধরে অঙ্কুশ ঐন্দ্রিলার ছায়াসঙ্গী হিসেবে ছিলেন পিন্টু দে। এনার বয়স ৩৪। ব্যাক্তিগত সহকারী ছিলেন তিনি। অঙ্কুশ ঐন্দ্রিলার সমস্ত কাজে তিনিই ছিলেন। কিন্তু হঠাৎ করেই তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় নিজের বাড়ি থেকে। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে কাঁকুড়গাছিতে।

পিন্টু দে কে ঐন্দ্রিলা ও অঙ্কুশ বাপ্পাদা বলেই ডাকতেন। তারাও ঘুনাক্ষরে টের পাননি যে তাদের ছায়াসঙ্গী এমনটা করতে পারে। ঘটনাস্থলে পুলিশ এলে বডি নিয়ে যাওয়া হয়। এক্ষেত্রে, পুলিশের অনুমান, এটি একটি আত্মহত্যার ঘটনা হতে পারে। কারণ, মৃতের পরিবারের অভিযোগ, পিন্টুর কাছে টাকা চেয়ে নিয়মিত হুমকি বার্তা আসত। এই ঘটনার সঙ্গে তার কোনও যোগাযোগ রয়েছে কি না, তদন্ত করে দেখছে পুলিশ।

এই মর্মান্তিক ঘটনার খবর পেয়ে বুধবার পিন্টুর বাড়ি যান দুজনে। পিন্টুর মৃত্যুর খবর ইনস্টাগ্রামেও তাঁরা ভাগ করে নেন নিজের অনুরাগীদের সঙ্গে। পরে অঙ্কুশ বলেন, ‘‘আগে টের পেলেই পদক্ষেপ করতাম।’’ঐন্দ্রিলা জানান, ‘‘ কী করে এমন কাজ করল বাপ্পাদা? নিজের মা আর বোনকে ফেলে চলে যেতে পারল!’’

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

এদিকে, কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের এক আধিকারিক জানান, ‘‘নেটমাধ্যমে ব্ল্যাকমেলের শিকার হয়ে মানসিক চাপে ভুগছিলেন পিন্টু। প্রাথমিক ভাবে আমরা এ সংক্রান্ত অনেক তথ্যই হাতে পেয়েছি। গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’’ এখনও পর্যন্ত পিন্টুর মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়েছে। তা থেকে আরও তথ্য খুঁজে বার করার চেষ্টা চলছে।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

whatsapp logo