whatsapp channel

পরনে হলুদ রঙের মনোকিনি, জলের নীচ থেকে সাহসী ছবি শেয়ার দেবলীনা কুমারের

দেবলীনা কুমার (Devlina Kumar) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। তবে অধিকাংশ সময়েই ট্রোল হতে হয় তাঁকে। কখনও সখনও ট্রোলারদের সাথে বাগবিতন্ডায় জড়িয়ে পড়েন দেবলীনা। তবে থামতে শেখেননি তিনি। সমালোচনার সম্মুখীন হলেও…

Avatar

Nilanjana Pande

দেবলীনা কুমার (Devlina Kumar) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। তবে অধিকাংশ সময়েই ট্রোল হতে হয় তাঁকে। কখনও সখনও ট্রোলারদের সাথে বাগবিতন্ডায় জড়িয়ে পড়েন দেবলীনা। তবে থামতে শেখেননি তিনি। সমালোচনার সম্মুখীন হলেও সোশ্যাল মিডিয়ায় নিজের ইচ্ছা মতো ছবি ও ভিডিও শেয়ার করেন দেবলীনা। কিন্তু পান থেকে চুন খসলেই নেটদুনিয়ায় দেবলীনার সমালোচনা শুরু হয়। ব্যতিক্রম হল না পুজোর মাসের প্রথম সপ্তাহেও। জলের নিচে ছবি শেয়ার করে রীতিমত ট্রোলড হলেন দেবলীনা।

মঙ্গলবার দেবলীনা একগুচ্ছ ছবি শেয়ার করেন ইন্সটাগ্রামে। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে প‍্যাস্টেল হলুদ রঙের মনোকিনি। ওয়ান শোল্ডার মনোকিনির কোমরের কাছে রয়েছে নেটের ব্যবহার। দেবলীনার চোখে রয়েছে নীল শেডের ওয়াটার গ্লাস। জলের নিচে ছবিগুলি তুলেছেন দেবলীনা। রীতিমত ডুবসাঁতার দিয়ে বেশ কিছুক্ষণ নিঃশ্বাস বন্ধ করে তাঁকে এই ফটোশুট করতে হয়েছে। ছবিগুলি তুলেছেন এসভিএফ-এর কর্ণধার মহেন্দ্র সোনি (Mahendra Soni)-র স্ত্রী রিঙ্কু সোনি (Rinku Soni)। সম্প্রতি সোনি পরিবারের সাথে দেবলীনা কলকাতার কাছে একটি রাজবাড়িতে বেড়াতে গিয়েছিলেন। সেখানেই ছবিগুলি তুলেছেন তিনি। ছবিগুলি তুলে দেওয়ার জন্য দেবলীনা ধন্যবাদ জানিয়েছেন রিঙ্কুকে।

কিন্তু এই ছবিগুলির জন্য নেটিজেনদের একাংশ ট্রোল করেছেন দেবলীনাকে। তাঁরা লিখেছেন, আলিয়া ভাট (Aliaa Bhatt)-কে অনুকরণ করেছেন দেবলীনা। প্রসঙ্গত উল্লেখ্য, সাম্প্রতিক কালে আলিয়ার এই ধরনের ফটোশুট ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। কিন্তু দেবলীনার আন্ডারওয়াটার ফটোশুট নিয়ে ছবির কমেন্ট সেকশনে তাঁকে অশালীন কটাক্ষ করা হয়েছে। তবে দেবলীনার ছবিগুলির প্রশংসা করেছেন দেবচন্দ্রিমা সিনহা রায় (Debchandrima Sinha Roy)।

আগামী দিনে দেবলীনাকে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘রক্তবীজ’-এ অভিনয় করতে দেখা যাবে। ফিল্মটি রিলিজ করবে আসন্ন পুজোয়।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

whatsapp logo