whatsapp channel

Sahid Kapoor: খুদে ‘বিট্টো’ আজ বিয়ের কনে, সৎ বোন সানাহার বিয়ে নিয়ে উচ্ছ্বাস শাহিদের

সম্পর্কে সৎ বোন হলেও ভালোবাসায় কোনো দিনও এক টুকরো মলিনতা পড়েনি দাদা এবং বোনের। সব সময় বড় দাদা হিসেবে বোনের পাশে থেকেছেন। পথ দেখিয়েছেন ছোট্ট বোন সানাহাকে। আজ তাঁর 'ছোট্ট…

Avatar

HoopHaap Digital Media

সম্পর্কে সৎ বোন হলেও ভালোবাসায় কোনো দিনও এক টুকরো মলিনতা পড়েনি দাদা এবং বোনের। সব সময় বড় দাদা হিসেবে বোনের পাশে থেকেছেন। পথ দেখিয়েছেন ছোট্ট বোন সানাহাকে। আজ তাঁর ‘ছোট্ট বিটো’-র বিশেষ দিন। বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন শাহিদের বোন। আর বোনের এই শুভদিনে ইনস্টাগ্রামে আবেগঘন পোস্ট করলেন শাহিদ কাপুর।

গতকাল মহাবালেশ্বরে অভিনেত্রী সুপ্রিয়া পাঠক এবং পঙ্কজ কাপুরের কন্যা সানাহর সাথে গাঁটছড়া বাঁধেন মনোজ পাহওয়া এবং সীমা পাহওয়ার পুত্র মায়াঙ্ক। বহু বছরের পারিবারিক বন্ধু তাঁরা। কিছু মাস আগেই মহা ধুমধামের সাথে তাদের এনগেজমেন্ট অনুষ্ঠান সম্পন্ন হয়।

বোনের বিয়েতে কালো কুর্তা পাজামা এবং জহর কোটে রাজকীয় ভাবে সেজে উঠেছেন তিনি। সানাহার পরনে লাল ও নীলের মিশেলে এমব্রয়ডারির কাজ করা অভিজাত লেহেঙ্গা। এই অভিজাত বিয়ের অনুষ্ঠানে মঙ্গলবার দিন উপস্থিত থাকতে দেখা যায় নাসিরুদ্দিন শাহ, রত্না পাঠক শাহ এবং নাসির পুত্র ভিভানকে। সানাহ কাপুর অভিনয় জগতে খুব একটা পরিচিত মুখ নয়। তাঁকে ২০১৫ সালে তারই দাদার সিনেমা ‘Shandaar’-এ দেখা গিয়েছিল।

বোনের এই বিশেষ দিনের ছবি পোস্ট করে শাহিদ লেখেন, “সময় কিভাবে পার হয়ে যায়! আমার ছোট বিট্টো আজ কনে.. এই অনবদ্য অধ্যায়ের সূচনা হোক আবেগ দিয়ে। অনেক শুভেচ্ছা।”

আগামী এপ্রিলে বড় পর্দায় মুক্তি পেতে চলেছে শাহিদ কাপুরের বহু প্রতীক্ষিত সিনেমা ‘জার্সি’। বহুদিন বাদে অভিনেতাকে বড় পর্দায় দেখতে উন্মুখ তাঁর অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Shahid Kapoor (@shahidkapoor)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media