Bengali SerialHoop Plus

Roosha Chatterjee: বিয়ের পর বিদেশে কেমন আছেন রুশা!

চলতি বছরের গোড়ায়, জানুয়ারি মাসে ‘তোমায় আমায় মিলে’-র ঊষসী ওরফে রুশা চট্টোপাধ্যায় (Roosha Chatterjee) সাতপাকে বাঁধা পড়েছেন অভিনয় জগৎ-কে বিদায় জানিয়ে। তাঁর স্বামী অনুরণন রায়চৌধুরী (Anuranan Roychowdhury) পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার। কলকাতার অশোকনগরের বাসিন্দা হলেও কর্মসূত্রে ওয়াশিংটনের সিয়াটলে পোস্টেড অনুরণন। রুশাও বিয়ের পর পাড়ি দিয়েছেন সিয়াটলে। কিন্তু একসময় সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ রুশা বর্তমানে প্রবাসী হয়ে যাওয়ার পর খুব কম ছবি বা ভিডিও শেয়ার করেন। ফলে অনেকের ধারণা, বিয়ের পর রুশা আদৌ সুখী নন। কারণ এর আগে রুশা একটি ছবি শেয়ার করেছিলেন যাতে তাঁকে একাই দেখা গিয়েছিল। ফলে রুশার দাম্পত্য নিয়ে ক্রমাগত জল্পনা দানা বেঁধেছে অনুরাগীদের মধ্যে। কিন্তু তা ভুল প্রমাণিত করতে রুশা এবার ছবি শেয়ার করলেন অনুরণনের সাথে।

বর্তমানে ব্রুকলিনে বেড়াতে গিয়েছেন রুশা। সেখান থেকে ছবি শেয়ার করেছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে রুশা ও অনুরণন রয়েছেন ছুটির মুডে। রুশার পরনে রয়েছে নীল রঙের ডেনিমের থ্রি-কোয়ার্টার স্লিভ ড্রেস ও পায়ে স্নিকার্স। অনুরণন পরেছেন কালো রঙের টি-শার্ট ও ডেনিম বারমুডা। টি-শার্টের উপরে ব্রাউন রঙের জ্যাকেট পরেছেন তিনি। পায়ে রয়েছে স্নিকার্স। দুজনে হাসিমুখে একে অপরের দিকে তাকিয়ে। অনুরণনকে ‘বর’ সম্বোধন করে ক্যাপশনে রুশা লিখেছেন, তাঁর ভালোবাসার হাসির জন্য তিনি সব কিছু করতে পারেন। এই ক্যাপশনের সাথে লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন রুশা। তবে এই প্রথমবার নয়, এর আগেও বাংলা নববর্ষের দিন বাঙালি পোশাকে সুসজ্জিত হয়ে অনুরণন ও রুশা সকলকঃ জানিয়েছিলেন নববর্ষের শুভেচ্ছা।

বিয়ের সময় রুশার সাথে অনুরণনের ছবি ভাইরাল হয়েছিল। তা দেখে অনেকেই কটাক্ষ করে রুশার স্বামীকে তাঁর ভাই বলেছিলেন। রুশা কিন্তু কোনো সমালোচনার জবাব দেননি। একাধিকবার ধারাবাহিকে অভিনয়ের পর রুশা অভিনয় জগৎ-কে বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়েছিলেন। তাঁর মতে, তাঁর প্রাপ্য কাজ থেকে বঞ্চিত রয়েছেন তিনি।

আপাতত সিয়াটলের নতুন জীবনে নিজেকে ধীরে ধীরে মানিয়ে নিচ্ছেন রুশা। বিবাহিত জীবনে অভ্যস্ত হয়ে পড়ছেন অনুরণনও।

whatsapp logo