whatsapp channel

Sohini Sarkar: ‘গলে গেলাম’, সোহিনীর ঘাম ঝড়ানো ছবি দেখে হইচই পুরুষ হৃদয়ে

যতই নতুন নতুন ক্রাশ লাইমলাইটে উঠে আসুক না কেন, বাঙালি সিনেপ্রেমীদের কাছে অভিনেত্রী সোহিনী সরকারের (Sohini Sarkar) ক্রেজ একই রকম থেকে যাবে। তিনি টলিউডের প্রিয় 'সত্যবতী'। তাঁর গজ দাঁতের মিষ্টি…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

যতই নতুন নতুন ক্রাশ লাইমলাইটে উঠে আসুক না কেন, বাঙালি সিনেপ্রেমীদের কাছে অভিনেত্রী সোহিনী সরকারের (Sohini Sarkar) ক্রেজ একই রকম থেকে যাবে। তিনি টলিউডের প্রিয় ‘সত্যবতী’। তাঁর গজ দাঁতের মিষ্টি হাসির সঙ্গে লাস্যের দুর্দান্ত ককটেল নেশা ধরিয়ে দেয় সকলেরই। পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও সমান চর্চায় থাকেন সোহিনী। কিছুদিন আগে পর্যন্তও তাঁর প্রেম জীবন নিয়ে শোরগোল চলছিল নেট পাড়ায়।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় সোহিনীর জনপ্রিয়তা দেখার মতো। তাঁর এক একটি পোস্টের জন্য হা পিত্যেশ করে অপেক্ষা করে থাকেন অনুরাগীরা। সোহিনীও হতাশ করেন না তাঁদের। নিজের নতুন সিনেমা নিয়ে আপডেট দেওয়ার পাশাপাশি ভাগ করে নেন ব্যক্তিগত জীবনের বিভিন্ন মুহূর্তের ছবি, ভিডিও। ফটোশুটের ছবির পাশাপাশি কোথাও ঘুরতে গেলে সেই ছবিও শেয়ার করেন তিনি। সম্প্রতি সোহিনীর কয়েকটি ছবি বেশ নজর কেড়েছে নেটিজেনদের।

Advertisements

Sohini Sarkar: 'গলে গেলাম', সোহিনীর ঘাম ঝড়ানো ছবি দেখে হইচই পুরুষ হৃদয়ে

Advertisements

কালো ক্রপ টপের সঙ্গে কালো আজরাখ প্রিন্টের প্যান্ট পরেছেন সোহিনী। হাতে প্যাঁচানো ব্রেসলেট, নাকে ছোট্ট নথ। খোলা চুল ছড়িয়ে রয়েছে পিঠে। নো মেকআপ লুকে ধরা দিয়েছেন সোহিনী। বিভিন্ন পোজে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। নতুন বছরের শুরুতেই সোহিনীর ছবিগুলি যেন একরাশ উষ্ণতার মোড়কে মুড়েছে নেটিজেনদের। একজন লিখেছেন, ওপর ওয়ালা সব সৌন্দর্য দিয়েছে সোহিনীকে। হৃদয় আর আগুনের ইমোজির ছড়াছড়ি অভিনেত্রীর পোস্টের কমেন্ট বক্সে।

Advertisements

প্রসঙ্গত, বর্তমানে গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন সোহিনী। শোভন সোহিনীর মধ্যে বিশেষ সম্পর্কের গুঞ্জন বেশ কিছুদিন ধরেই। দুজনেরই আগের সম্পর্ক ভেঙেছে বেশ কয়েকদিন হল। শোভন সম্পর্কে ছিলেন স্বস্তিকার সঙ্গে। অন্য দিকে সোহিনীর দীর্ঘদিনের প্রেমিক ছিলেন রণজয় বিষ্ণু। কিন্তু সেই সম্পর্কও ভেঙেছে সম্প্রতি। আর তারপরেই শোভনের সঙ্গে ঘনিষ্ঠতা। দুজনে এখনো কিছু আনুষ্ঠানিক ভাবে স্বীকার না করলেও বিভিন্ন সময়ে তাঁদের একসঙ্গে দেখতে পাওয়া গিয়েছে যা তাঁদের মধ্যে বিশেষ সম্পর্কের দিকেই ইঙ্গিত দেয়।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই