whatsapp channel

শরীরে বৃষ্টি ভেজা পোশাক, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন অভিনেত্রী নয়না গাঙ্গুলী

জনপ্রিয় অভিনেত্রী নয়না গাঙ্গুলী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকে। তিনি তার ফটোশুট বা শরীরচর্চা কোথাও ঘুরতে যাওয়ার ছবি ইনস্টাগ্রামে। তিনি বরাবরের মতই সব ফটো দেই হাজার হাজার লাইক এবং প্রশংসা…

Avatar

HoopHaap Digital Media

জনপ্রিয় অভিনেত্রী নয়না গাঙ্গুলী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকে। তিনি তার ফটোশুট বা শরীরচর্চা কোথাও ঘুরতে যাওয়ার ছবি ইনস্টাগ্রামে। তিনি বরাবরের মতই সব ফটো দেই হাজার হাজার লাইক এবং প্রশংসা কুড়ায়। তার ইনস্টাগ্রামে শেয়ার করা ফটো মাঝে মাঝে বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় কোন কোন সময় তা টাইমলাইনে দেখা যায়। সম্প্রতি তিনি ইনস্টাগ্রাম একটি ফটো পোস্ট করেছেন।

সেই ফটোতে দেখা যাচ্ছে তিনি বৃষ্টিতে ভিজে ফটো তুলেছেন এবং তার সঙ্গে সামঞ্জস্য ভাবে ক্যাপশন দিয়েছেন। সেখানে লিখেছেন, “বৃষ্টিকে অনুভব করো ও সেটি তোমাকে আবিষ্কার করবে”। এই ছবিতেও বরাবরের মতোই দর্শকদের মন কেড়েছে। ১৯ হাজারেরও বেশি লাইক তার ছবিতে কিছুক্ষণের মধ্যেই পড়ে গেছে। এছাড়াও প্রশংসা পেয়েছেন এই ছবির মাধ্যমে।

প্রসঙ্গত নয়না গাঙ্গুলী তেলেগু, মালায়ালাম, তামিল ছবিতে বেশ জনপ্রিয় এছাড়াও টলিউডে কিছু ওয়েব সিরিজে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন এবং প্রশংসা পেয়েছেন তাদের থেকে। বিশেষত হইচইয়ের ‘চরিত্রহীন’ ও ‘চরিত্রহীন ২’ অভিনয় করেন টলিউডে জায়গা করে নিয়েছেন তিনি। দেখুন সেই ছবি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media