whatsapp channel
Bengali SerialHoop Plus

হাত কেটে রক্ত দিয়ে লিখলেন অন্বেষার নাম, অনুরাগীর উন্মাদনায় আতঙ্কিত অভিনেত্রী!

হিন্দি ফিল্ম ও বাংলা ফিল্মে আগে প্রায়ই দেখা যেত নায়ক ব্লেড বা ছুরি দিয়ে হাত কেটে নায়িকার নাম লিখছেন অথবা বুকের রক্ত দিয়ে চিঠি লিখছেন। কিন্তু ট‍্যাটুর ট্রেন্ড আসার পর থেকে নায়করা এইসব অনায়কোচিত ঘটনা ঘটানো ছেড়ে দিয়েছেন। এখন তাঁরা ট‍্যাটু পার্লারে গিয়ে নায়িকার নাম ট‍্যাটু করিয়ে কয়েক হাজার টাকা খরচা করে নায়িকাকে বোঝান, তিনি তাঁকে ছাড়া বাঁচবেন না। কিন্তু কিছু মানুষ যে এখনও পুরানোপন্থী তা বোঝা গেল অন্বেষা হাজরা (anwesha hazra)-র ঘটনা দেখে।

14 ই জুলাই, রাতে অন্বেষার এক অনুরাগী ছুরি দিয়ে নিজের হাত কেটে তার রক্ত ব্যবহার করে সাদা কাগজে ইংরাজি ভাষায় অন্বেষার পদবী সহ নাম লিখে ইন্সটাগ্রামে পোস্ট করেন। ভক্ত হাতের রক্ত দেবীর উদ্দেশ্যে নিবেদন করেছেন। সুতরাং দেবীকে তো প্রকট হতেই হত। তা দেবী প্রকট হলেন। তবে শ্রীদেবী হয়ে নন, রণচন্ডী হয়ে। অন্বেষা অনুরাগীর এই পোস্ট শেয়ার করে তীব্র সমালোচনা করে বলেছেন, এই কাজ মূর্খরা করে।

অন্বেষার বন্ধু তাঁকে প্রথম ওই অনুরাগীর শেয়ার করা ছবি দেখায়। এরপরেই ক্ষোভে ফেটে পড়ে অন্বেষা জানিয়েছেন, এইরকম ভাবে নিজের হাত কেটে, নিজেকে কষ্ট দিয়ে অন্যের প্রতি ভালোবাসা জাহির করা উচিত নয়। অন্বেষা এই ধরনের ঘটনাকে নিজের প্রাপ্তি বলে মনে করেন না। তিনি অনুরাগীদের উদ্দেশ্যে আবেদন করেছেন, সবাই সুস্থ, স্বাভাবিকভাবে শিল্পীদের পাশে থাকলে শিল্পীরা উৎসাহিত হবেন। নিজেকে কষ্ট না দিয়ে নিজের কথা ভাবা বুদ্ধিমানের কাজ বলে মনে করেন অন্বেষা।

এই মুহূর্তে অন্বেষা ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে অভিনয় করছেন। অনুরাগী শুধু শুধু রক্ত দিয়ে প্রিয় নায়িকার নাম লিখে তাঁকে ইমপ্রেস করতে গিয়ে প্রেস্টিজে গ‍্যামাক্সিন দিয়ে বসে রইলেন। এর থেকে নাহয় একটা ভালো ট‍্যাটু পার্লারে গিয়ে অন্বেষার নাম হাতে বা বুকের বাঁ পাশে লিখিয়ে আসতে পারতেন। দেখতেও ভালো লাগত, নামটা আজীবন থাকত। কিন্তু এবার যদি রক্ত দিয়ে নাম লেখা কাগজটা হারিয়ে যায়, তিনি কি করবেন?

whatsapp logo