BollywoodHoop Plus

হানিমুন থেকে ফিরেই স্বামীর সঙ্গে তুমুল নাচ নেহার, মুহূর্তে ভিডিও ভাইরাল

ইন্ড্রাস্টিতে অনেক স্ট্রাগেল করার পর আজ বলিউডের প্রথম সারির গায়িকা হতে পেরেছেন নেহা কক্কর। ইন্ড্রস্টিতে যত নাম হয় গানের জন্য ঠিক একইভাবে নাম হয় প্রেমের জন্য। একের পর এক প্রেমের সম্পর্কে নাম জড়ায়। প্রথমে হিমাংশু কোহলির প্রেমে পড়েন নেহা। এরপর একটি ভিডিয়ো শুটের মাধ্যমে নিজেদের প্রেমের কথা নিজেরাই প্রকাশ্যে আনেন কিন্তু হঠাৎ ভাঙন ধরেন সেই সম্পর্ক। এরপর ব্রেক আপের পর নেহা খুবই ভেঙে পড়েন। এরপর নেহুর জীবনে আসে আদিত্য নারায়ণ। মাঝে এই শোনা যায়। সকল অনুরাগীরা এই নিয়ে বেশ খুশি ছিল যে টেলিভিশন প্ল্যাটফর্মে সবাইকে সাক্ষী রেখে আদিত্যর গলায় মালা পড়াবেন গায়িকা। কিন্তু শেষমেষ কিছু হয়নি। সবটাই ছিল রিয়ালিটি শোয়ের টিআরপির জন্য। এতে অনেক ফ্যানেরা নেহার ওপর রেগে গিয়েছিলেন।

তারপর চলতি বছর অক্টোবরের শুরু থেকে গুঞ্জন শুরু হয় নেহা বিয়ে করতে চলেছেন। কিন্তু প্রথমে কেউ বিশ্বাস করতে চায়নি। কারণ নেহা বরাবর নিজের জীবন নিয়ে মজা করতে ভালোবাসেন। সবার ধারণা ছিল এইবার ও বুঝি আগের মতো ‘নেহু ক্যা বিয়া’ এই গানের প্রচারের জন্য বুঝি এই মিথ্যাচার। কিন্তু না এবার কোনো রিয়ালিটি শো বা গানের প্রচার ছিলনা। সত্যি সত্যি বিয়েটা করে নিলেন তাও আবার নেহু কা বিয়া গানের গায়ক ও নায়ক রোহনপ্রীতের সাথেই। অক্টোবরের ২৪ তারিখ সকল পরিবারকে সাক্ষী রেখে বিবাহ সম্পর্কে আবদ্ধ হন এই লাভ বার্ডস। ধুমধাম করে বিয়ে,রিসেপশান সাড়েন অভিনেত্রী। রোকা থেকে শুরু করে গায়ে হলুদ,মেহেন্দি, গুরুদ্বারে সাত পাকে ঘোরা,দুবার রিসেপশান, গানে গানে এই দম্পতির সময় কাটানো সবই নেহা নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন।

বিয়ে, হানিমুন সব ভালো করেই উদযাপন করেছেন অভিনেত্রী। কোনো কিছুর খামতি রাখেননি। এখন দুজনে মন দিয়ে সংসার আর কাজ দুই করছেন। বিয়ের দু মাস ও হয়নি। কিন্তু এর মধ্যে প্রকাশ্যে আসে অভিনেত্রীর একটি পোস্ট যা দেখে সকলের ঘুম উড়ে যায়। আর এই নিয়ে শুরু হয় ফের নতুন জল্পনা। একটি পোস্টারে দেখা যাচ্ছে,নেহা বেবিবাম্পের সাথে স্বামীর আদর খাচ্ছেন। নেহা ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘খেয়াল রকখা কর’ অর্থাৎ ‘খেয়াল রেখো’। এবং সেখানেই কমেন্টে রোহন জানিয়েছেন, ‘অব তো কুছ জাদা হি খেয়াল রখনা পড়েগা’। এই কমেন্ট দেখেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর আরও বেশি করে ইঙ্গিত দিয়েছিল। এরপর নেটিজেনরা বলেই উঠলো বিয়ের মাত্র দুমাস ও হয়নি তার মধ্যে বাচ্চা এত তাড়াতাড়ি। এর জন্যই কি এত তাড়াতাড়ি বিয়ে। এরপর নিজেই খোলসা করে গায়িকা বললেন, নেহা ও রোহনপ্রীতের নতুন গান ‘খেয়াল রকখা কর’-এর প্রোমোশনের জন্যই এটি একটি পাবলিসিটির একটি স্টান্ট ছিল।

অবশেষে ২২ ডিসেম্বর গানটি মুক্তি পায়। পুরো গানটিতে দুজনের জার্নি ফুটে উঠেছে। ছোটবেলায় স্কুলের প্রেম থেকে প্রেমিক প্রেমিকা তারপর বিয়ে। তারপরেই দুই থেকে তিন হওয়ার আনন্দের মুহূর্তেই ঘটে চরম দুর্ঘটনা। আইসক্রিম কিনতে গিয়েই গাড়ি দুর্ঘটনা হয় রোহনের। অন্তঃসত্ত্বা অবস্থায় নেহা বড্ড একা। তারপরই আসে বৃদ্ধ বয়স। ছেলে দেখতে হুবহু বাবার মতো। মা  নেহা স্বামী রোহনকে ছেলে হিসেবে আদরে ভরিয়ে দিচ্ছেন। আর সেই ভিডিও নেহা নিজেই শেয়ার করলেন। মুহূর্তের মধ্যে মা ছেলের ভালবাসা নজর কেড়েছে নেটিজেনদের। কিন্তু নেহাকে একটুকুও বয়স্ক মায়ের মতো লাগেনি। মা-ছেলের মিষ্টি ভিডিও ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। গানটি প্রকাশ্যে আসতেই দর্শকদের দারুণ পছন্দ হয়েছে এই গান।

রিমেক কুইন রিল ভিডিও টিকটকের জন্য বেশ খ্যাত। ফের আরো একবার নিজের স্বামী রোহনপ্রীতের সঙ্গে মজা করে তুমুল নাচতে দেখা গেল রিমেক কুইন নেহাকে । তারই একটি ভিডিও পোস্ট করলেন গায়িকা। যেখানে দেখা যাচ্ছে, কালো কালো টপ ও ডেনিম প্যান্ট পড়ে বিনা মেক আপে মনের আনন্দে নাচছেন নেহা। এরপরে হঠাৎই তাঁর সঙ্গে যোগ দেন রোহনপ্রীত। যে কোনো গান নয় দাদার গাওয়া গান মেরি ল্যায়লা গানে দুজনকে নাচতে দেখা যায়। টনির গানে বোন আর জামাই বাবু সব কিছু ভুলে তুমুল নাচলেম। ভিডিওটি শেয়ার হতেই মুহূর্তে নেটিজেনদের মধ্যে ছড়িয়ে পড়ে।

whatsapp logo