whatsapp channel

Puja Banerjee: মা হওয়ার পরেও কমেনি ফিগারের জৌলুস, উন্মুক্ত ক্লিভেজে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন পুজা

বর্তমানে পুজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)-কে দেখা যাচ্ছে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে। মৌনি রায় (Mouni Roy) একসময় এই শোয়ের বিচারকের আসনে থাকলেও বর্তমানে তাঁর কিছু…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বর্তমানে পুজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)-কে দেখা যাচ্ছে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে। মৌনি রায় (Mouni Roy) একসময় এই শোয়ের বিচারকের আসনে থাকলেও বর্তমানে তাঁর কিছু ওয়ার্ক কমিটমেন্টের জন্য বেছে নেওয়া হয়েছে পুজাকেই। তবে প্রায়ই ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে প্রতিযোগীদের সাথে নাচের তালে পা মেলালে যথেষ্ট কটাক্ষের সম্মুখীন হতে হচ্ছে পুজাকে। তবে নেতিবাচক প্রভাবকে পাত্তা না দিয়ে নিজের মতো করে এগিয়ে চলেছেন পুজা। সোশ্যাল মিডিয়ায় গত কয়েক বছর ধরে পুজা যথেষ্ট অ্যাকটিভ। জীবনের বিভিন্ন মুহূর্তের পাশাপাশি নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন পুজা।

Advertisements

সম্প্রতি পুজার একটি নতুন ছবি অনলাইন পোর্টালের ভার্চুয়াল পেজ থেকে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে পুজার পরনে রয়েছে কালো রঙের র‌্যাপ গাউন। গাউনটি কোমরের কাছে একটি বোতামের মাধ্যমে আটকানো। গাউনের ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে পুজার ক্লিভেজ সহ স্তনের অনেকখানি অংশ। গাউনের স্লিভ নুডল প‍্যাটার্নের। র‌্যাপ ড্রেসটি হাই-থাই স্লিটেড হওয়ার ফলে উন্মুক্ত রয়েছে পুজার মসৃণ পায়ের অনেকখানি অংশ। উজ্জ্বল মেকআপ করেছেন পুজা। শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান তাঁর দুই চোখকে আকর্ষক করে তুলেছে। ঠোঁট রেঙেছে রাস্ট রেড রঙের লিপস্টিকে। খোলা চুলে রয়েছে হালকা কার্ল।

Advertisements

গাউনের সাথে মানানসই ইয়ারিং রয়েছে পুজার দুই কানে। সব মিলিয়ে যথেষ্ট আকর্ষক লাগছে তাঁকে। সম্প্রতি গোয়ায় তাঁর স্বামী কুণাল বর্মা (Kunal Verma)-র জন্মদিন পালন করতে গিয়ে যথেষ্ট সমালোচিত হয়েছিলেন পুজা। তাঁর ও কুণালের উদ্দাম নাচ নেটিজেনদের একাংশের অপছন্দ হয়েছিল। তাঁদের সাথে পুজা ও কুণালের একমাত্র পুত্রসন্তান কৃশিব (Krishiv)-কে দেখা না যাওয়ার ফলে অনেকেই পুজার মাতৃত্ব নিয়েও প্রশ্ন তুলেছিলেন।

Advertisements

আগামী দিনে পুজাকে একটি বাংলা ফিল্মে দেখা যাবে। কমেডি ঘরানার এই ফিল্মটি পরিচালনা করছেন রাজা চন্দ (Raja Chanda)। ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)।

Advertisements

whatsapp logo
Advertisements