whatsapp channel

সমস্যার জেরে কাজ আটকে টেলিপাড়ায়, রাতারাতি বন্ধ একাধিক সিরিয়ালের শুটিং!

সপ্তাহের মাঝেই আচমকা কাজ বন্ধ টেলি পাড়ায়। টেকনিশিয়ানদের সমস্যার কারণে হঠাৎ করেই কাজ বন্ধ হয়ে গেল স্টুডিও পাড়ায়। মঙ্গলবার সকালেই শুটিং (Shooting) বন্ধ হয়ে কাজে বিরতি পড়ল টেলি পাড়ায়। ইলেকট্রিশিয়ান…

Nirajana Nag

Nirajana Nag

সপ্তাহের মাঝেই আচমকা কাজ বন্ধ টেলি পাড়ায়। টেকনিশিয়ানদের সমস্যার কারণে হঠাৎ করেই কাজ বন্ধ হয়ে গেল স্টুডিও পাড়ায়। মঙ্গলবার সকালেই শুটিং (Shooting) বন্ধ হয়ে কাজে বিরতি পড়ল টেলি পাড়ায়। ইলেকট্রিশিয়ান গিল্ডের অভ্যন্তরীণ সমস্যার কারণেই মঙ্গলবার সকালে শুটিং বন্ধ হয়ে যায় বলে খবর। আচমকা এমন কাণ্ডে বেশ কিছু ধারাবাহিকের (Television Serial) শুটিং হঠাৎ করেই বন্ধ হয়ে গিয়েছে বলে খবর।

হঠাৎ এমন কাণ্ড ঘটল কী করে? ঠিক কী ঘটেছে ঘটনাটা? জানা গিয়েছে ইলেকট্রিশিয়ান গিল্ডের কিছু অভ্যন্তরীণ সমস্যা হয়েছে। সেই কারণেই আচমকা কর্মবিরতি ঘোষণা করা হয় মঙ্গলবার। খবর বলছে, ইলেকট্রিশিয়ান গিল্ডের আসন্ন নির্বাচনে গিল্ডের কয়েকজন সদস্যকে দাঁড়াতে বাধা দেওয়া হচ্ছে। শুধু তাই নয়, হুমকিও দেওয়া হচ্ছে তাদের। সেই কারণেই মঙ্গলবার সকাল থেকেই টেলি পাড়ায় বন্ধ করে দেওয়া হয় শুটিং।

সমস্যার জেরে কাজ আটকে টেলিপাড়ায়, রাতারাতি বন্ধ একাধিক সিরিয়ালের শুটিং!

খবরের সত্যতা স্বীকার করে এক সিরিয়ালের সহকারী পরিচালক জানান মঙ্গলবার সকাল থেকেই কাজ বন্ধ ছিল সিরিয়ালের। কলাকুশলীরা কোনো কাজ না করেই বসে ছিলেন ফ্লোরে। সংবাদ মাধ্যমের তরফে ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ান্স অ্যান্ড ওয়াকার্স অফ ইস্টার্ন ইন্ডিয়ার সভাপতি স্বরূপ বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অবশ্য জানান, মঙ্গলবার সকালে একটা সমস্যা হয়েছিল ঠিকই, কিন্তু পরে তা ঠিক হয়ে যায়। তিনি আরো বলেন, ফেডারেশন কখনো শুটিং বন্ধ হওয়াকে সমর্থন করে না।

প্রসঙ্গত, অধিকাংশ দর্শকদের কাছেই দৈনন্দিন বিনোদনের অন্যতম জনপ্রিয় মাধ্যম হল সিরিয়াল। করোনার সময়ে একটা লম্বা সময় ধারাবাহিকের শুটিং বন্ধ থাকায় মাথায় হাত পড়েছিল দর্শকদের। পুরনো ধারাবাহিকের সম্প্রচার শুরু হয়েছিল নতুন করে। শেষমেষ বাড়ি থেকেই শুটিং শুরু করেন কলাকুশলীরা। দীর্ঘদিন পর্যন্ত তেমন ভাবে বাড়ি থেকেই শুটিং হয়েছিল সব সিরিয়ালের। তারপর অবশ্য যথাযথ নিয়ম মেনে ফ্লোরে ফিরেছিলেন কলাকুশলীরা। নতুন করে ফের শুটিং বন্ধ হয়ে গেলে আবারো চিন্তার ভাঁজ পড়বে দর্শকদের কপালে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই