whatsapp channel

Mimi Chakraborty: বলিউডে কোন ফিল্মের জন্য অডিশন দিয়েছিলেন অভিনেত্রী মিমি!

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) বর্তমানে টলিউডে সবচেয়ে বেশি ব্র্যান্ড এনডোর্সমেন্ট করে থাকেন। চলতি বছরের পুজোয় মুক্তি পেয়েছে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘রক্তবীজ’ যাতে প্রশংসিত হয়েছে মিমির অভিনয়। তবে টলিউডে তাঁর…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) বর্তমানে টলিউডে সবচেয়ে বেশি ব্র্যান্ড এনডোর্সমেন্ট করে থাকেন। চলতি বছরের পুজোয় মুক্তি পেয়েছে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘রক্তবীজ’ যাতে প্রশংসিত হয়েছে মিমির অভিনয়। তবে টলিউডে তাঁর হাতে তুলনামূলক ভাবে কাজ কম। ইতিমধ্যেই বলিউডে ডেবিউ করেছেন মিমি। পরেশ রাওয়াল (Paresh Rawal) অভিনীত ফিল্ম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র মাধ্যমে হিন্দি ফিল্মের জগতে মিমি পা রাখলেও বক্স অফিসে এই ফিল্মের রিপোর্ট ভালো নয়। এটি বাংলা ফিল্ম ‘পোস্ত’-র রিমেক। ফলে স্বাভাবিক ভাবেই ফিল্মের চিত্রনাট্য যথেষ্ট ভালো। কিন্তু এর আগেও মিমি একটি হিন্দি ফিল্মের জন্য অডিশন দিয়েও সিলেক্ট হননি।

Advertisements

ফিল্মের নাম ‘ইয়ারিয়াঁ 2’। এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। তাঁর বিপরীতে রয়েছেন দিব্যা খোসলা কুমার (Divya Khosla Kumar)। চলতি বছর পুজোয় মুক্তি পেয়েছিল ‘ইয়ারিয়াঁ 2’। কিন্তু ফিল্মের প্রোমোশন অনুযায়ী বক্স অফিস রিপোর্ট সাড়া জাগানো ছিল না। শোনা গিয়েছে, এই ফিল্মের জন্য নাকি অডিশন দিয়েছিলেন মিমি। মুম্বই গিয়ে তাঁকে অডিশন দিতে হয়েছিল। কিন্তু পরিচালকের মতে, মিমি ওই চরিত্রের জন্য সঠিক মুখ ছিলেন না। ফলে বাদ দেওয়া হয় তাঁকে। মিমির পরিবর্তে এই চরিত্রে অভিনয় করেছিলেন অন্য একজন অভিনেত্রী। কিন্তু সেটি কোন চরিত্র বা ওই অভিনেত্রী কে তা জানা যায়নি। কারণ মুখ খোলেননি মিমি স্বয়ং।

Advertisements

তবে বাংলায় একচেটিয়া নায়িকা হিসাবে কাজ করার পর সর্বভারতীয় স্তরে ছোট চরিত্র আদৌ মিমির মুম্বই কেরিয়ারে সহায়ক হতে পারত কিনা, সেই বিষয়ে সন্দেহ রয়েছে। আপাতত ছোট পর্দা ও বড় পর্দার গন্ডি পেরিয়ে মিমি ডেবিউ করেছেন ওটিটিতে হইচই-এর নতুন ওয়েব সিরিজ ‘যাহা বলিব সত্য বলিব’-য় তাঁকে দেখা যাবে আইনজীবীর ভূমিকায়।

Advertisements

এই ওয়েব সিরিজটি পরিচালনা করছেন চন্দ্রাশিস রায় (Chandrashish Roy)। আগামী বছরের জানুয়ারি মাসে স্ট্রিম হবে ‘যাহা বলিব সত্য বলিব’।

Advertisements

whatsapp logo
Advertisements