whatsapp channel

ফিনফিনে পোশাকে হানি সিং-এর সঙ্গে অন্তরঙ্গ নাচ নেহা কক্করের, তুমুল ভাইরাল ভিডিও

এখন বলিউডে ট্রেন্ডিং এ একটাই নাম। তিনি আর কেউ নন রিমেক কুইন নেহা কাক্কার। সম্প্রতি নেহার বিয়ে নিয়ে বেশ বড় জল্পনা কল্পনা তৈরী হয়। অবশ্য গায়িকা নিজেই সব জল্পনার অবসান…

Avatar

HoopHaap Digital Media

এখন বলিউডে ট্রেন্ডিং এ একটাই নাম। তিনি আর কেউ নন রিমেক কুইন নেহা কাক্কার। সম্প্রতি নেহার বিয়ে নিয়ে বেশ বড় জল্পনা কল্পনা তৈরী হয়। অবশ্য গায়িকা নিজেই সব জল্পনার অবসান করে কিছুদিনের আলাপে নিজের থেকে ৮ বছরের ছোট রোহনপ্রীত সিং কে বিয়ে করেন। বিয়ে নিয়ে অনেকেই ট্রোলড করেন গায়িকাকে। তিনি এবারে বিয়ে টিয়ে কিছু করবেনা,সবটাই নিজের নাম কেনার জন্য নাটক আরো কত কী। তারপর নেহাও ছেড়ে দেওয়ার পাত্রী নয়। পাকা দেখা থেকে শুরু করে রোকা,মেহেন্দী,গায়ে হলুদ এমনকি বিয়ের যাবতীয় ছবি ট্রোলারদেত দেখিয়ে দেখিয়ে পোস্ট করা শুরু করেন।

এবার নেহাকে নিয়ে নতুন বিষয় নিয়ে গসিপ শুরু হল। গায়িকাকে নিয়ে সম্প্রতি এক ভিডিয়ো দেখার পর জোর কদমে ট্রোলড করতে শুরু করেছেন নেটিজেনরা। নেটিজেনরা বলে ওঠেন একি কান্ড! বিয়ের দুদিন যেতে না যেতে পরপুরুষদের সামনে নাইটি পড়ে নাচছেন অভিনেত্রী। ইশ লাজ লজ্জার কি সরম খেলো। রোহনকে ছেড়ে একি করছে এই সব বলে নানান ট্রোলড করছেন গায়িকাকে। গায়িকার নাচা নিয়ে কারোর মাথা ব্যথা নেই। মাথা ব্যথা হল নেহার পোশাক নিয়ে।

আসল ব্যাপারটা হল এই ভিডিয়োতে দেখা যাচ্ছে,যেখানে হানি সিংয়ে গান করছেন সঙ্গে নেহা তাল মিলিয়ে নাচছেন। তাও আবার পরণে ফিনফিনে শিফনের নাইটি, তার থেকে উঁকি মারছে অন্তর্বাস৷ নেহা বরাবর হাসিখুশি, গান আর নাচ নিয়ে থাকতে ভালোবাসেন কিন্তু মাঝেমধ্যে ট্রোলিং এর বিষয় বস্তু হয়ে ওঠে। বিয়ের পর এইরকম নাচ ভারতের অধিকতর মানুষ মেনে নিতে পারছেনা। কিন্তু এই নাচ এখন কার নয়। এটি বিয়ের ঠিক দুমাস আগের। নেহাকে অপদস্ত করবে বলে কেউ হঠাৎ এই নাচ ছেড়ে দেয় ইন্টারনেট মহলে। এই নাচ সুপার ভাইরাল আর মুচমুচে বিষয় হয়ে উঠেছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media