whatsapp channel

প্রতি রাতে অন্তত আধঘন্টা এই কাজটি করেন করিশ্মা, দিদির সিক্রেট ফাঁস করলেন বোন করিনা

তিনি কাপুর পরিবারের প্রথম যে বাড়ি ছেড়ে পাড়ি দিয়েছিলেন বি-টাউনে। নব্বইয়ের দশকে ছিলেন হার্টথ্রব বিউটি কুইন। দিদিকে দেখেই অভিনয়ে অনুপ্রাণিত হয়েছিলেন বোন করিনা কাপুর (Kareena Kapoor)। আজ্ঞে হ্যাঁ, ঠিকই ধরেছেন,…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

তিনি কাপুর পরিবারের প্রথম যে বাড়ি ছেড়ে পাড়ি দিয়েছিলেন বি-টাউনে। নব্বইয়ের দশকে ছিলেন হার্টথ্রব বিউটি কুইন। দিদিকে দেখেই অভিনয়ে অনুপ্রাণিত হয়েছিলেন বোন করিনা কাপুর (Kareena Kapoor)। আজ্ঞে হ্যাঁ, ঠিকই ধরেছেন, করিশ্মা কাপুরের (Karishma Kapoor) কথাই হচ্ছে। একটা সময় বলিউডে একচেটিয়াভাবে নায়িকার চরিত্রে অভিনয় করে দর্শকদের একের পর এক ‘হিট’ ছবি উপহার দিয়েছেন অভিনেত্রী। বলা যায়, নব্বইয়ের দশকে দেশীয় পুরুষদের হৃদয়ে বিরাজ করতেন এই অভিনেত্রী।

Advertisements

তবে শুধু অভিনয় নয়, ফ্যাশন স্টাইলিং-এও বেশ নামডাক আছে এই অভিনেত্রীর। তাই দুই কাপুর বোনের লাস্যর ঝলকে এখনো বুঁদ হয়ে থাকেন দর্শকরা। এখন রুপোলি পর্দায় করিশ্মা কাপুরের তেমন একটা ঝলক না দেখা গেলেও সামাজিক মাধ্যমে তিনি বেশ সক্রিয়। প্রায়ই নিজেকে নানারকমের পোশাকে আবদ্ধ করে ধরা দেন অনুরাগীদের। সামাজিক মাধ্যমে পঞ্চাশোর্ধ এই অভিনেত্রীকে ঘিরে এখনো একই রকম সেনসেশন রয়েছে নেটিজেনদের মধ্যে। এখনো এই অভিনেত্রীর প্রেমে পড়ে তার পোস্টের কমেন্ট বক্সে ভিড় জমায় অনেকেই। বর্তমান প্রজন্মের মধ্যেও বেশ জনপ্রিয় অভিনেত্রী।

Advertisements

কিন্তু তার আজ সৌন্দর্যের রহস্যটা আসলে কি? বয়স পঞ্চাশ পেরিয়ে গেলেও চেহারায় তার ছাপ মোটেই নেই। আর এবার দিদির বিউটি সিক্রেট ফাঁস করলেন বোন করিনা। সম্প্রতি, এক সাক্ষাৎকারে করিনা বলেন যে তার দিদি রূপচর্চায় এখনো একইভাবে যত্নশীল। তাই প্রতিদিন জিমে যাওয়া ও যোগব্যায়াম করা তার নিত্যদিনের কাজের মধ্যে একটি। এছাড়াও প্রতিদিন বেশি করে জল পান করেন অভিনেত্রী। পাশাপাশি প্রতিদিন মুখে তেল ও দই লাগিয়ে ম্যাসাজ করেন তিনি। পাশাপাশি, প্রতি রাতে ফেসিয়াল করিম লাগিয়ে ৩০ মিনিট ধরে মুখের ম্যাসাজও করেন এই বিউটি কুইন। এইসব কারণেই নাকি এখনো একইভাবে সুন্দরী রয়েছেন করিশ্মা কাপুর।

Advertisements

প্রসঙ্গত, সিনেমা না করলেও ছোট পর্দায় কামব্যাক করেছেন অভিনেত্রী। করিশ্মাকে ২০২২ সালে জি-৫ এবং অল্ট বালাজি-এর ‘মেন্টালহুড’ ওয়েবসিরিজে দেখা গিয়েছিল। সম্প্রতি ‘ব্রাউন’ নামের আরো একটি সিরিজে কাজ করেছেন তিনি। অভীক বড়ুয়ার লেখা বই ‘সিটি অফ ডেথ’-এর উপর নির্ভর করে তৈরি হবে ক্রাইম ড্রামা ‘ব্রাউন’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা