Urfi Javed: হবু শাশুড়ির সামনে কেমন পোশাক পরলেন উরফি জাভেদ!

বি-টাউনে এখন বিতর্কের অপর নাম হয়ে দাঁড়িয়েছে উরফি জাভেদ (Urfi Javed)। তবে সময়ের সঙ্গে এই কথাটি এখন কিছুটা পরিবর্তিত। এখন বর্তমানে ট্রোলিংয়েরও আরেক নাম হয়ে দাঁড়িয়েছে উরফি জাভেদ। কারণ টিনসেল…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বি-টাউনে এখন বিতর্কের অপর নাম হয়ে দাঁড়িয়েছে উরফি জাভেদ (Urfi Javed)। তবে সময়ের সঙ্গে এই কথাটি এখন কিছুটা পরিবর্তিত। এখন বর্তমানে ট্রোলিংয়েরও আরেক নাম হয়ে দাঁড়িয়েছে উরফি জাভেদ। কারণ টিনসেল দুনিয়ার এই মডেল যেমন নিজের মতো করে নানা রকম ছকভাঙা পোশাকে নিজেকে অবতীর্ণ করেন, তেমনই আবার সেসব কারণে তাকে নিয়ে নানারকম ট্রোলের বাহার দেখা যায় সমাজিক মাধ্যম জুড়ে। তার নানা ছবি ও ভিডিও এডিট করে তৈরি করা হয় মশলাদার ও মজার নানা মিম। আর নেটিজেনদের কাছে এগুলি চরমভাবে হাসির খোরাক হয়ে দাঁড়ায়।

Advertisements

সোশ্যাল মিডিয়া, বিশেষ করে ইনস্টাগ্রামের দেওয়ালে চোখ রাখলেই এখন দেখা যায় যে, উরফিকে নিয়ে নানা রকমারি মিমের ছড়াছড়ি। এককথায় তিনি এখন একজন কন্টেন্ট হয়ে উঠেছেন। আর সম্প্রতি এমনই একটি মজার ভিডিও (Viral Video) ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমের দেওয়ালে। এই ভিডিও দেখে যেমন হাসতে হাসতে পেট ফেটেছে নেটিজেনদের, তেমনই আবার অনেকেই করেছেন অনেক মজাদার মন্তব্যও। কি এমন দেখানো হয়েছে এই ভিডিওতে? দেখুন সবিস্তারে।

Advertisements

এই ভিডিওতে এক্কেবারে দেখানো হয়েছে উরফি জাভেদের বিয়ে। আজ্ঞে হ্যাঁ, একদম ঠিক শুনেছেন। তবে বাস্তবে নয়, অভিনয়ের মাধ্যমে এই মডেলের পাকা দেখার একটি ‘স্পুফ’ ভিডিও শ্যুট করা হয়েছে নিতান্ত মজার ছলেই। ভিডিওর শুরুতেই একটি ফ্ল্যাটের খোলা দরজা দেখা যাচ্ছে এবং কোনো মহিলাকে বলতে শোনা যাচ্ছে, ‘উরফি, এসো তাড়াতাড়ি, তোমাকে তোমার শ্বশুরবাড়ির লোকজন দেখতে এসেছেন’। ঠিক তখনই দরজা দিয়ে এন্ট্রি ঘটে উরফির চরিত্রের। হাতে প্লেট, তার উপর স্টিলের গ্লাস, মাথা থেকে পা অব্দি ঢাকা সাদা কাপড়ে। তবে সেই কাপড়ের নীচে স্পষ্ট দেখা যাচ্ছে তার নিম্নাঙ্গের কালো অন্তর্বাস, এবং উর্ধাঙ্গের কালো ফিতে। এসেই সে বলল, ‘আমি জল আনতে গিয়েছিলাম’।

Advertisements

এরপর আরেকজন মহিলাকে বলতে শোনা যায়, ‘বাহ কি সংস্কারি আপনার মেয়ে, আজকাল কোনো মেয়েকে এত ভালোভাবে ঘোমটা দিতেই দেখব যায়না’। এই মুহূর্তে প্রস্থান ঘটে উরফির চরিত্রের। আর এই ভিডিও এখন ব্যাপক ভাইরাল সামাজিক মাধ্যমে। অনেকেই ভিডিওর কমেন্ট বক্সে লিখেছেন, ‘ঘোমটা সরালে নীচে সংস্কার দেখা যাবে’; অন্যজন লিখেছেন, ‘এমনটা সত্যিই কি হবে কোনোদিন’। অনেকেই আবার এই নিয়ে শালীনতার পাঠ শুরু করেছেন কমেন্ট বক্সে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা