whatsapp channel

VIDEO: ঘাগড়া উঠিয়ে দুষ্টু ইঙ্গিত, পুরুষ হৃদয়ের ধুকপুক বাড়ালেন ‘দেশি শাকিরা’ গোরি নাগোরি

সোশ্যাল মিডিয়ার (Social Media) কনসেপ্ট আসা ইস্তক নানান জানা অজানা বিষয়ের সংস্পর্শে আসছে মানুষ। ভারত বৈচিত্রপূর্ণ দেশ। রাজ্য ভেদে সংষ্কৃতি, বিনোদন সব কিছুই পরিবর্তিত হয় এ দেশে। ডিজিটালাইজেশন এর বাড়বাড়ন্তের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ার (Social Media) কনসেপ্ট আসা ইস্তক নানান জানা অজানা বিষয়ের সংস্পর্শে আসছে মানুষ। ভারত বৈচিত্রপূর্ণ দেশ। রাজ্য ভেদে সংষ্কৃতি, বিনোদন সব কিছুই পরিবর্তিত হয় এ দেশে। ডিজিটালাইজেশন এর বাড়বাড়ন্তের ফলে বিভিন্ন রাজ্যের বিভিন্ন ধরণের সঙ্গে পরিচিত হচ্ছে মানুষ। ভিন্ন ভিন্ন বিনোদনের মাধ্যমও উঠে আসছে লাইমলাইটে। আর সেই সঙ্গে খ্যাতি পাচ্ছেন আঞ্চলিক শিল্পীরা।

Advertisements

‘হরিয়ানভি কুইন’ স্বপ্না চৌধুরী (Sapna Choudhary) সোশ্যাল মিডিয়ার দৌলতেই আজ আকাশের তারা হাতে পেয়েছেন। অখ্যাত এক সাধারণ পরিবারের মেয়ে থেকে আজ কানের রেড কার্পেটে হাঁটা তারকা হয়ে উঠতে পেরেছেন তিনি। তাঁর হাত ধরেই পঞ্জাব, হরিয়ানার স্টেজ ডান্স শো এত জনপ্রিয়তা পেয়েছে। স্বপ্নার দেখানো পথে হেঁটে স্বপ্নপূরণের কাছাকাছি পৌঁছে যাচ্ছেন আরো অনেক যুবতীরা।

Advertisements

VIDEO: ঘাগড়া উঠিয়ে দুষ্টু ইঙ্গিত, পুরুষ হৃদয়ের ধুকপুক বাড়ালেন 'দেশি শাকিরা' গোরি নাগোরি

Advertisements

আরো এক জনের নাম না করলেই নয়, যাঁর সফরটাও অনেকটা স্বপ্নারই মতো। তিনি গোরি নাগোরি (Gori Nagori)। সোশ্যাল মিডিয়া জগতের পরিচিত মুখ গোরি নাগোরির নাচের ভিডিও দেখার জন্য উন্মুখ হয়ে থাকেন নেট নাগরিকরা। রাজস্থানের গোরি নাগোরির আসল নাম গোরি মালিক। নাচের দক্ষতা দিয়েই খ্যাতির শীর্ষে উঠেছেন তিনি। ‘রাজস্থানি শাকিরা’ নামে পরিচিত গোরি নাগোরি কিন্তু হরিয়ানভি নাচেও বেশ দক্ষ এবং জনপ্রিয়। স্বপ্নার মতো তিনিও অংশ নিয়েছিলেন বিগ বসে।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় গোরি নাগোরির নাচের ভিডিও শেয়ার করা হলেই তা ভাইরাল হয়ে যায়। ইউটিউবে বিভিন্ন চ্যানেলে ভর্তি রয়েছে তাঁর ভিডিও। সম্প্রতি গোরি নাগোরির একটি নাচের ভিডিও নতুন করে নজর কাড়তে শুরু করেছে নেটিজেনদের। কালো লেহেঙ্গা চোলি পরে ‘ছম ছম’ গানে নাচতে দেখা গিয়েছে তাঁকে। দু বছর আগে ইউটিউবে শেয়ার করা হয়েছিল এই ভিডিওটি। বর্তমানে ভিডিওটির ভিউ সংখ্যা কোটিতে কথা বলছে। গোরি নাগোরির নাচের স্টেপে বুঁদ হয়ে রয়েছে দর্শক। নতুন করে ভাইরাল হওয়ার পরে আরো ভিউ বাড়ছে নাচের ভিডিওটিতে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই