whatsapp channel

Sahid-Kangana: শাহিদের বড় গোঁফ ভীষণ বিরক্তিকর, চুমু খেয়ে একেবারেই সন্তুষ্ট হননি কঙ্গনা রানাওয়াত

বিতর্কের বোধহয় সমার্থক শব্দ হল কঙ্গনা রানাওয়াত। বিতর্ক যেন পিছু ছাড়ে না আর তাঁর। সম্প্রতি 'গঙ্গুবাই' নিয়ে আলিয়া ভাটের সঙ্গে বিতর্কে নেমেছেন তিনি। এরই মাঝে ফের একবার বিস্ফোরক মন্তব্য করে…

Avatar

HoopHaap Digital Media

বিতর্কের বোধহয় সমার্থক শব্দ হল কঙ্গনা রানাওয়াত। বিতর্ক যেন পিছু ছাড়ে না আর তাঁর। সম্প্রতি ‘গঙ্গুবাই’ নিয়ে আলিয়া ভাটের সঙ্গে বিতর্কে নেমেছেন তিনি। এরই মাঝে ফের একবার বিস্ফোরক মন্তব্য করে বিতর্কে জড়ালেন কঙ্গনা।

বিশাল ভরদ্বাজের ‘রঙ্গুন’ ছবিটি বেশ চর্চায় ছিল। যদিও বক্সঅফিসে বা সমালোচক মহলে কোথাও সেরকম ভাবে চলতে পারেনি ছবিটি। সেই ছবিটির একাধিক দৃশ্যে চুম্বন করতে দেখা গিয়েছিল শাহিদ কাপুর এবং কঙ্গনাকে। একটি নদীর ধারে কাদার মধ্যে অর্ধনগ্নভাবে চুম্বন করতে দেখা গিয়েছিল তাঁদের। এবার সেই দৃশ্য নিয়ে বিতর্কে জড়ালেন কঙ্গনা।

একটি জাতীয় সংবাদমাধ্যমের থেকে প্রশ্ন করা হয় কেমন লেগেছিল শাহিদ কাপুর কে চুমু খেয়ে? তাঁর স্পষ্ট প্রতিক্রিয়ায় তিনি জানান, ‘জঘন্য!’ পরবর্তীতে এই উত্তরের প্রসঙ্গে তিনি বলেন, শাহিদের বড় গোঁফ ভীষণ বিরক্তিকর। ওভাবে সিনও শ্যুট করতে অস্বস্তি হচ্ছিল। তারপর আবার ও জানিয়েছিল যে ওর সর্দি হয়েছে। এভাবে আদতে কি কোন রোমান্টিক সিন শ্যুট করা যায়? একটা লোক কে চিনি না জানি না, তাঁকে হঠাৎ করে এভাবে আদর করা যায়?

কঙ্গনার এই মন্তব্যের প্রেক্ষিতে শাহিদও থেমে থাকেননি। তিনি সংবাদমাধ্যমকে তাঁর প্রতিক্রিয়ায় জানান, “ওই দৃশ্য সম্পর্কে আমার কিছুই মনে নেই। আর আমি মনেও রাখি না। যা করার তা শুধু কাজের স্বার্থেই করি। তবে কঙ্গনার মাথায় যা সব ঘোরে আর ও যা বলে তার অধিকাংশই মনগড়া। এ প্রসঙ্গে কোন মন্তব্যই করার নেই আমার।”

কেউ কেউ আবার কঙ্গনার দিকে ইচ্ছা করে বিতর্কে জড়ানোর আরোপ তোলেন। বলিপাড়াতে খুব কম অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গেই তিনি সুসম্পর্ক বজায় রাখতে পেরেছেন একথা সুস্পষ্ট। প্রায়শই তাঁকে কোনো না কোনো তারকার সঙ্গে বাদানুবাদে দেখা যায়। প্রসঙ্গত শাহিদ আবার তারকা পুত্র।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media