whatsapp channel

কলেজে ক্লাস ফাঁকি দিতে গিয়ে ধরা পড়েছিলেন কোয়েল!

রঞ্জিত মল্লিক (Ranjit Mallick)-এর কন্যা কোয়েল মল্লিক (Koel Mallick)-কে কোনোদিনই স্টারকিড হওয়ার কারণে স্পটলাইট ঘিরে থাকেনি। রঞ্জিতবাবু নিজের ব্যক্তিগত জীবনকে বরাবর লাইমলাইট থেকে দূরে রাখতে পছন্দ করতেন। এই কারণেই কোয়েল…

Avatar

Nilanjana Pande

রঞ্জিত মল্লিক (Ranjit Mallick)-এর কন্যা কোয়েল মল্লিক (Koel Mallick)-কে কোনোদিনই স্টারকিড হওয়ার কারণে স্পটলাইট ঘিরে থাকেনি। রঞ্জিতবাবু নিজের ব্যক্তিগত জীবনকে বরাবর লাইমলাইট থেকে দূরে রাখতে পছন্দ করতেন। এই কারণেই কোয়েল আর পাঁচজন সাধারণ শিশুর মতোই বেড়ে উঠতে পেরেছিলেন। স্কুলের পড়াশোনা শেষ করে কোয়েল সাইকোলজিতে অনার্স নিয়ে ভর্তি হয়েছিলেন গোখেল মেমোরিয়াল গার্লস কলেজে। একই সাথে হরনাথ চক্রবর্তী (Haranath Chakraborty) পরিচালিত ফিল্ম ‘নাটের গুরু’-র মাধ্যমে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেছিলেন কোয়েল। এরপর কেটে গিয়েছে অনেকগুলি বছর। বর্তমানে অভিনেত্রী হিসাবে টলিউডে প্রতিষ্ঠিত কোয়েল। বিয়ে করেছেন প্রযোজক নিসপাল সিং রানে (Nispal Singh Rane)-কে। করোনাকালে জন্ম হয়েছে তাঁদের পুত্রসন্তান কবীর (Kabir)-এর। কলেজ জীবনের কথা মনে করে এখনও অবশ্য নস্টালজিক হয়ে পড়েন কোয়েল।

শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee) সঞ্চালিত টক শো ‘অপুর সংসার’-এ এসে কলেজ জীবনের দুষ্টুমির কথা তুলে ধরেছিলেন কোয়েল। একবার কলেজে রবীন্দ্রজয়ন্তীর প্র্যাকটিস চলছিল। কোয়েলও তাতে অংশগ্রহণ করেছিলেন। কিন্তু তাঁদের কেমিস্ট্রি শিক্ষিকা রবীন্দ্রজয়ন্তীর প্র্যাকটিস সত্ত্বেও ক্লাস অফ করতে চাননি। ফলে কোয়েল ও তাঁর বন্ধুরা ঠিক করেন, ক্লাস ফাঁকি দেবেন। কিন্তু ক্লাস থেকে বেরিয়ে মজা করতে গিয়ে তাঁরা হঠাৎই দেখেন প্রিন্সিপাল আসছেন। ফলে আবারও তাঁদের ক্লাসে ফিরে আসতে হয়েছিল।

গোখেল মেমোরিয়াল গার্লস কলেজ যথেষ্ট ডিসিপ্লিনড। তবে কলেজের পক্ষ থেকে কোয়েলকে মোবাইল ফোন নিয়ে যাওয়ার অনুমতি দেওয়া হয়েছিল। সেই সময় মোবাইল ফোনের বেশি চল ছিল না। কাজের কারণেই কোয়েলকে মোবাইল ফোন ব্যবহার করতে হত। কিন্তু আচমকাই ফোন বাজলে সকলের সামনে লজ্জায় পড়ে যেতেন কোয়েল।

আগামী দিনে কোয়েলকে দেখা যাবে। অরিন্দম শীল (Arindam Shil) পরিচালিত ফিল্ম ‘জঙ্গলে মিতিন মাসি’-তে। এই ফিল্মটি মুক্তি পাবে পুজোর সময়।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo