Hoop PlusTollywood

বিয়ের ছয় মাস হতে চলল, ‘গুনে গুনে ৩ বার…’, কাঞ্চনের বিরুদ্ধে বড় অভিযোগ শ্রীময়ীর

বিগত দু তিন বছর ধরে তাদের নিয়ে চর্চা অব্যাহত। উপরন্তু বিয়ের পর তো তাঁদের নিয়ে আলোচনার মাত্রা আরোই বেড়েছে। কথা হচ্ছে কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj) বিষয়ে। এক সময়ে দীর্ঘদিন ধরে সংবাদ শিরোনামে ছিলেন তাঁরা। উঠেছিল পরকীয়ার অভিযোগ। সে সময় অবশ্য সম্পর্কের কথা বেমালুম অস্বীকার করেছিলেন কাঞ্চন শ্রীময়ী। কিন্তু কাঞ্চনের প্রথম স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদের পরেই শ্রীময়ীকে বিয়ে করে নেওয়ায় কারোর আল কিছুই বুঝতে বাকি থাকেনি।

তুমুল ট্রোলের মধ্যে দিয়েই বিয়ে সেরেছেন কাঞ্চন শ্রীময়ী। হানিমুনে ঘুরে এসেছেন মালদ্বীপ থেকে। সমালোচনা তাঁদের নিত্যসঙ্গী। কিন্তু এসবে বিশেষ পাত্তা দিতে রাজি নন শ্রীময়ী। বরং কাঞ্চনের বিরুদ্ধে আনলেন অভিযোগ। এক সাক্ষাৎকারে শ্রীময়ী জানান, কাঞ্চন খুবই নরম স্বভাবের। একেবারেই পজেসিভনেস দেখান না। এটা তাঁর যেমন ভালো গুণ, তেমনি আবার খারাপ গুণও বলা যায়। এরপরেই শ্রীময়ী বলেন, কাঞ্চন হলেন মুখচোরা। তাঁদের বিয়ে হয়েছে এতদিন। এর মধ্যে গুনে গুনে ৩ বার নাকি স্ত্রীকে ‘আই লভ ইউ’ বলেছেন কাঞ্চন, অভিযোগ কাঞ্চনের। তবে তিনি যে প্রেমিক মানুষ তা অবশ্য অস্বীকার করেননি শ্রীময়ী।

অন্যদিকে পাশে বসে স্ত্রীর অভিযোগ মাথা পেতে নেন কাঞ্চন। নেটিজেনরা অবশ্য কটাক্ষ করার লোভ সামলাতে পারেননি। একজন মন্তব্য করেছেন, এত মুখচোরা হয়েও তিন তিনটি বিয়ে করে ফেললেন কাঞ্চন। কটাক্ষের তীর এসেছে শ্রীময়ীর দিকেও।

প্রসঙ্গত, কাঞ্চন সাধারণত সমালোচকদের নিয়ে কোনো মন্তব্য করেন না। তবে সম্প্রতি তিনি স্পষ্ট বলেন, তিনি অসমবয়সী সম্পর্কে রয়েছেন কেন তা নিয়ে কাটাছেঁড়া করার কোনো দরকার নেই। তাতে তাঁর কিচ্ছু যায় আসে না। যদি ক্ষমতা থাকে তাহলে তাঁর প্ল্যাটফর্মে এসে মুখোমুখি যোগ্যতা দিয়ে প্রমাণ করুন, সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন কাঞ্চন।

Related Articles