BollywoodHoop Plus

Urfi Javed: পোশাকের বদলে কি দিয়ে শরীর ঢাকলেন উরফি জাভেদ!

উরফি জাভেদ (Urfi Javed) বর্তমান প্রজন্মের সোশ্যাল মিডিয়ার অন্যতম ‘সেনসেশন’। তাকে ঘিরে প্রায়ই নানা জল্পনা থাকে তুঙ্গে। বিশেষ করে ছকভাঙা পোশাকে উরফিকে দেখে নানা বিতর্ক ওঠে নানাসময়। সমালোচনার কেন্দ্রে থাকেন বি-টাউনের এই অন্যতম চর্চিতা মডেল। এককথায় তাকে নিয়ে যে সমালোচনা হয়, সেটাকে তিনি নিজে বেশ উপভোগই করেন। ঠিক যেন সমালোচনা ও বিতর্কের সমার্থক শব্দের নাম হল উরফি জাভেদ।

তবে এবার তিনি যা করলেন, তা নিয়ে রীতিমতো শোরগোল পড়ল সামাজিক মাধ্যমে। অনেকেই আবার প্রকাশ করলেন উদ্বিগ্নতা। ক্যামেরার সামনে যেমন তিনি পোশাক বদলে ফেললেন, তেমনই আবার তার গোটা গায়ে ব্যান্ডেজ বেঁধে সামনে এলেন অনুরাগীদের। কিন্তু কেন এমনটা করলেন তিনি? কি হয়েছে এই মডেলের? প্রতিবেদনের পরবর্তী অংশে এই বিষয়ে রইল বিস্তারিত আলোচনা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও আপলোড করেছেন এই মডেল। আর এই ভিডিওকে ঘিরেই তৈরি হল আলোচনার বাতাবরণ। কারণ এই ভিডিওতে তিনি কাজটাই করলেন সেরকম। ভিডিওর শুরুতেই তাকে দেখা যাচ্ছে সরু ফিতের একটি সাদা ব্রালেট এবং কালো ডেনিম জিন্সে। সাদা ব্রালেটের ভেতর থেকে উঁকি দিচ্ছে তার কালো অন্তর্বাসের ফিতে। পায়ে স্কিনি রংয়ের হিল। আর এই সময় তাকে দেখব যাচ্ছে বাম হাতের কব্জিতে একরি সাদা রংয়ের ব্যান্ডেজ বাঁধতে। কিন্তু পরমুহূর্তেই ঘটল অন্য ঘটনা। ক্যামেরার সামনেই পোশাক বদলে ফেললেন এই মডেল। তাকে দেখা গেল উর্ধাঙ্গ থেকে নিম্নাঙ্গ সবটুকু সাদা ব্যান্ডেজের কাপড়ে ঢাকা দিয়ে।

এই ভিডিওতে মডেলের গায়ে ছিল না তেমন কোনো জুয়েলারি, মুখে বোল্ড মেকআপ, ঠোঁটে নিউড রংয়ের বোল্ড লিপস্টিক, পরিপাটি করে বাঁধা চুল। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘উরফির জন্য প্রতিদিনই হ্যালোউইন। আপনি কি কখনো ভেবেছেন এভাবে ব্যান্ডেজ দিয়ে পোশাক বানানোর কথা!’। আর তার এই পোশাক দেখে অনেকেই তার ফ্যাশন সেন্সের প্রশংসা যেমন করেছেন, অনেকেই আবার তাকে ‘পাগল’ আখ্যা দিয়েছেন। তবে এসব নিয়ে যে তিনি বেফিকর, তা বোঝা যায় তার অভিব্যক্তি দেখেই।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা