whatsapp channel

Rubel-Sweta: ‘যেদিন সত্যিকারের বর হব…’, সবার সামনেই শ্বেতাকে বিয়ের খবরে শীলমোহর দিলেন রুবেল

হইহই করে অনুষ্ঠিত হয়ে গেল জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড। বিভিন্ন বিভাগে পুরস্কার উঠল চ্যানেলের বিভিন্ন সিরিয়ালের কলাকুশলীদের হাতে। প্রিয় বর ক্যাটেগরিতে পুরস্কার পেয়েছেন 'নিম ফুলের মধু'র সৃজন ওরফে রুবেল…

Nirajana Nag

Nirajana Nag

হইহই করে অনুষ্ঠিত হয়ে গেল জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড। বিভিন্ন বিভাগে পুরস্কার উঠল চ্যানেলের বিভিন্ন সিরিয়ালের কলাকুশলীদের হাতে। প্রিয় বর ক্যাটেগরিতে পুরস্কার পেয়েছেন ‘নিম ফুলের মধু’র সৃজন ওরফে রুবেল দাস (Rubel Das)। অফস্ক্রিন প্রেমিকার সামনেই অনস্ক্রিন বর এর পুরস্কার গ্রহণ করেন তিনি। দর্শকাসনে বসে রুবেলের জন্য উচ্ছ্বসিত হয়ে হাততালি দিতে দেখা যায় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে।

মঞ্চে এদিন পুরস্কার হাতে নিয়ে রুবেল বলে ওঠেন, এ সম্মান তাও একার নয়, গোটা টিমের। প্রিয় বরের পুরস্কার সবার সঙ্গে ভাগ করে নেবেন তিনি। এরপরেই তিনি বলেন, যেদিন সত্যিকারের বর হবেন সেদিন পুরস্কারটা হাতছাড়া করবেন। প্রিয় বর হওয়ায় এদিন শেরওয়ানিও উপহার পান রুবেল। কিন্তু তাঁর বক্তব্যের পর একটু মজা করার লোভ সামলাতে পারেননি সঞ্চালক আবির চট্টোপাধ্যায়।

Rubel-Sweta: 'যেদিন সত্যিকারের বর হব...', সবার সামনেই শ্বেতাকে বিয়ের খবরে শীলমোহর দিলেন রুবেল

সবার সামনেই তিনি সটান জিজ্ঞাসা করে বসেন, শেরওয়ানিটা কবে পরবেন রুবেল? উত্তরে অভিনেতা বলেন, প্রস্তুতি চলছে। এরপরেই আবির বলেন, ‘এমনই খবর ভাসছে। আমাদের সোনার সংসারের প্রিয় বর বাস্তব জীবনেও বর হওয়ার দিকে এগিয়ে চলেছে’। শুনেই লজ্জায় রাঙা রুবেল। শ্বেতার সঙ্গে তাঁর প্রেমটাও আভাসে জানিয়ে দেন আবির। দর্শকাসনে বসে লাজুক হাসি হাসতে দেখা যায় শ্বেতাকেও।

সম্পর্কটা অবশ্য লুকিয়ে রাখেননি রুবেল শ্বেতা। এক সাক্ষাৎকারে শ্বেতা বলেন, রুবেল নাকি খুব শিশুসুলভ। তাই আদর করে বেটা বলে ডাকতেন। তবে ভালোলাগাটা যে প্রথম থেকেই ছিল তা অস্বীকার করেন নি শ্বেতা। তিনি বলেন, তথাকথিত প্রেমের প্রস্তাব দিয়ে তাঁদের সম্পর্ক শুরু হয়নি। তবে রুবেলকে যে তাঁর ভালো লাগে সেটা বুঝতেন শ্বেতা। ধীরে ধীরে কখন যে প্রেমে পরে গিয়েছিলেন তিনি সেটা নিজেও বুঝতে পারেননি। শ্বেতা নিজেও জানিয়েছেন, চলতি বছরে নয়, ২০২৫ এ বিয়ে করতে চলেছেন তাঁরা। এই মুহূর্তে রুবেলকে দেখা যাচ্ছে জি বাংলার ‘নিম ফুলের মধু’ সিরিয়ালে। অন্যদিকে শ্বেতাও সম্প্রতি ফিরেছেন সিরিয়ালে। জি বাংলাতেই নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’তে দেখা যাচ্ছে তাঁকে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই