BollywoodHoop PlusHoop Viral

Viral: স্কুলেই ‘স্বামী স্বামী’ গানে নেচে তুমুল ভাইরাল ছয় বছরের পড়ুয়া, রশ্মিকা মন্দানাকে দিলেন টক্কর!

একেই বলে হিট গানের তকমা। কোনো গান বা নাচ একবার হিট হয়ে গেলে সেটি তড়িৎ গতিতে ছড়িয়ে যায় সবার মধ্যে। এই যেমন – ‘পুষ্পা-দ্য রাইজ’ ছবির
‘স্বামী স্বামী’ (Saami Saami song) গান ও গানটির নাচ এখনও বাজারে হিট। গানটি কানে এলেই মনে হয় একটু রশ্মিকা সুন্দরীর কায়দায় নেচে দিই। ঠিক তেমনটি নেচেছে এক খুদে স্কুল পড়ুয়া।

স্কুলে গিয়ে শুধু পড়াশুনো করতে কি ভালো লাগে? স্কুল হল সেই ময়দান যেখানে হয় পড়াশুনো, আড্ডা, একসঙ্গে টিফিন খাওয়া, খেলা আর অনেকটা সময় বন্ধুদের সঙ্গে কাটানো, ইত্যাদি ইত্যাদি হয়ে থাকে । সেরকমই একটি ছয় বছরের স্কুল পড়ুয়া নেচে উঠলো স্কুল ময়দানেই, এবং সেটি কোনো রবীন্দ্রসঙ্গীত বা এই ধরনের গানের সাথে নয়। একেবারে রশ্মিকা সুন্দরীর তালে তালে সেও পাগল। ইতিমধ্যে,পুষ্পা-দ্য রাইজ’ ছবি মুক্তির পর থেকেই সর্বভারতীয় দর্শকদের হৃদয়ে নিজের জায়গা বানিয়ে নিয়েছেন দক্ষিণী সুন্দরী রশ্মিকা।তাই তার নাচের স্টেপ দিয়েই স্কুলের ময়দানে হিট সেই খুদে পড়ুয়া।

স্কুল পড়ুয়ার নাচের ভিডিওটি ইতিমধ্যে ভাইরাল, যেখানে দেখা যাচ্ছে এক বছর ছয়েকের ছাত্রী ইউনিফর্ম পরেই নাচতে শুরু করে ‘স্বামী স্বামী’ গানে। স্কুল ময়দানে দাড়িয়ে স্কুল বাস, তার আশেপাশে অন্যান্য খুদে স্কুল পড়ুয়ারা। স্কুল ছুটির মুহূর্তে শরীরী হিল্লোল তুলে বাচ্চাটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বর্তমানে নাচটি এতটাই ভাইরাল হয়েছে যে স্বয়ং রশ্মিকা নাচটি দেখে ফেলেছেন এবং কমেন্ট করে লিখেছেন, ‘ভীষণ মিষ্টি! আমি ওর সঙ্গে দেখা করতে চাই।’

‘পুষ্পা-দ্য রাইজ’ ছবির পর রশ্মিকা পা রাখছেন বলিউডে। পরিচালক বিকাশ বহেলের ‘গুডবাই’ ছবি দিয়েই হাতেখড়ি হচ্ছে তার। আগামী ৭ অক্টোবর মুক্তি পেতে চলেছে ‘গুডবাই’। এই গুডবাই ছাড়াও অভিনেত্রীকে পাওয়া যাবে সিদ্ধার্থ মলহোত্রের সঙ্গে ‘মিশন মজনু’র মতো ছবিতে।

whatsapp logo