Hoop PlusTollywood

Yash-Nusrat: সোশ্যাল মিডিয়ায় পোড়া গন্ধ, নতুন কোনো ঝড়ের ইঙ্গিত দিতে চলেছেন যশ-নুসরত!

যশ-নুসরত জুটি সবসময় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকে। এই দুইয়ের রসায়ন নিয়ে দর্শকদের কৌতূহলের শেষ নেই। বিয়ে না করেই সন্তান প্রসব থেকে লিভ ইন এবং স্বামী হিসেবে মৌখিক স্বীকৃতি, এমনকি সন্তান প্রসব – সবটাই চর্চার শিরোনামে রয়েছে।

কিছুদিন আগেও জুটিতে মিলে কাশ্মীর থেকে ঘুরে আসেন। ছবির শ্যুটিং এর জন্য ছোট্ট শিশু ঈশানকে কলকাতায় রেখেই কাশ্মীর পাড়ি দেন হট মাম্মা নুসরত ও হ্যান্ডসাম বাবা যশ। বর্তমানে, একটি রেডিও চ্যানেলে শো হোস্ট করছেন নুসরত জাহান, অনুষ্ঠানের নাম – ‘Ishq with Nusrat – Bhalobashaye Bold’. এখানেই সঞ্চালনা করছেন নুসরত জাহান। সম্প্রতি ঋতাভরী চক্রবর্তী এসেছিলেন শোতে, এসেই বোল্ড প্রশ্নের মুখোমুখি হন।

এদিকে, পরিচালক শিলাদিত্য মৌলিকের নতুন ছবি ‘মাস্টারমশাই আপনি কিছুই দেখেননি’তে জুটি বাঁধছেন যশ ও নুসরত। এরপরেই, এই দুই অভিনেতার দুটি পোস্ট রীতিমতো শোরগোল ফেলেছে নেটদুনিয়ায়। ব্যাপারটা একটু খোলসা করেই বলা যাক।

নুসরত তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, যে ঘরে শান্তি নেই তা কারাগারের সমান। আর সেরা কারাগার হল সেই ঘর যা ভালবাসা দিয়ে তৈরি। যা কিনা কেউ ছেড়ে যেতে চায় না! অন্যদিকে, যশ তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন, “কেন খাঁচায় বন্দি আছো? খাঁচার দরজা তো খোলাই রয়েছে।” এছাড়াও, নুসরতের নতুন ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গিয়েছে প্যারামবুলেটারে ঘুরতে বেড়িয়েছে ছোট্ট ঈশান। ছেলের চার মাস হওয়ার সাথে সাথে বেরিয়ে পড়েছেন হট মাম্মা। কিন্তু, যশ-নুসরতের এমন ঝাল স্টোরি অনুরাগীদের মনে প্রশ্ন জাগিয়েছে। তাহলে দুজনের মধ্যে নতুন কোন ঝড় দানা বেঁধেছে নাকি সবই ঠিকঠাক।

whatsapp logo