whatsapp channel

Koel-Nispal: নিজের স্বামীকে হিংসে করেন কোয়েল মল্লিক!

টলিপাড়ায় ছিল সাজ সাজ রব। বেশ খুশির দিন। যতই হোক মেলবন্ধনের নয় নয় করে ৯ বছর পরিপূর্ণতার সাথে সম্পূর্ণ করলেন টলিউড সেন্সেশন কোয়েল মল্লিক ও তাঁর স্বামী নিসপাল সিং রানে। দিনটি ছিল ১লা ফেব্রুয়ারি, মঙ্গলবার। বিয়ের বয়স বাড়ছে আর সেলেব্রেশন হবে না তা কি হয়। সেলিব্রেশন শুরু হয়েছিল গুরুদ্বারে গুরু নানকের পুজো দিয়ে।

Avatar

HoopHaap Digital Media

টলিপাড়ায় ছিল সাজ সাজ রব। বেশ খুশির দিন। যতই হোক মেলবন্ধনের নয় নয় করে ৯ বছর পরিপূর্ণতার সাথে সম্পূর্ণ করলেন টলিউড সেন্সেশন কোয়েল মল্লিক ও তাঁর স্বামী নিসপাল সিং রানে। দিনটি ছিল ১লা ফেব্রুয়ারি, মঙ্গলবার। বিয়ের বয়স বাড়ছে আর সেলেব্রেশন হবে না তা কি হয়। সেলিব্রেশন শুরু হয়েছিল গুরুদ্বারে গুরু নানকের পুজো দিয়ে। সারাজীবন যেন সৌজন্য সহকারে একসাথে থাকতে পারেন সেটাই ছিল প্রার্থনা। নিসপাল সিং নিজের স্ত্রীকে নিয়ে সকাল সকাল হাজির হয়েছিলেন গুরু নানকের দ্বারে।

কেমন ভাবে পালন করবেন এই বিশেষ দিনটা?
অভিনেত্রীর কথায়, “বাড়ির সবাই মিলে আনন্দে মাতবো আমরা। শুরু করলাম ঠাকুরের আশীর্বাদ নিয়ে। শেষ করবো বড়দের ভালোবাসা দিয়ে।’ যেখানে সারা বিশ্ব বিচ্ছেদের ভাইরাসে আক্রান্ত। সেখানে ৯ বছর একসাথে থাকা, একে অপরকে ভালরাখা অনেক বড় বিষয়। কোয়েল জানিয়েছেন, ‘রানের সাথে তাঁর আন্তরিক বন্ধুত্বের বন্ধনই টিকিয়ে রেখেছে তাঁদের বিয়ের মেলবন্ধনকে। প্রত্যেকটি ক্ষেত্রেই বিশ্বাস আর বন্ধুত্ব খুব প্রয়োজন। সেই সাবলীলতা আমাদের মধ্যে আছে।”

কোয়েল মল্লিক জানিয়েছেন, ‘রানে ছেলে হয়ে গিয়েছে আমার বাড়ির। ওকে জামাই জামাই লাগেই না। বাবা-মায়ের সমস্ত আদর একাই আত্মসাৎ করছে ও। মাঝেমধ্যে বেশ হিংসাও হয় আবার ভালোও লাগে।’ নিশপালকে যখন জিজ্ঞেস করা হয়েছিল ‘মল্লিক বাড়ির জামাই হয়ে কেমন অনুভূতি আপনার?’ লাজুক হয়ে চুপ হয়ে মিটি মিটি হাসছিলেন তিনি। পরিবর্তে কোয়েলকেই তাই উত্তর দিতে হয়েছিল।

কোয়েল-রানের সম্পর্ক নিয়ে নানান সময় অনেক গুঞ্জন উঠেছে নেটপাড়ায়, এবিষয়ে কি বলবেন?
কোয়েল জানিয়েছেন, তাঁরা ব্যক্তিগত বিষয়কে ব্যক্তিগত রাখতেই ভালোবাসেন। নিজেদের বিষয়ে সব কিছু সোশ্যাল মিডিয়ায় মানুষের কাছে তুলে ধরতে চান না। স্বামী-স্ত্রীর সম্পর্কে অশান্তি হতেই পারে। তাই বলে এই নয় যে একেবারে বিচ্ছেদ অবধি গড়াবে সেটা। বিশেষত ওই সুখী দম্পত্তি বিনোদন দুনিয়ার অংশ হওয়ায় সবাই ওঁদের ব্যক্তিগত জীবনকে নিয়ে এতটাই মাতামাতি করেন। যা অবশ্যই অপ্রয়োজনীয়। সুরিন্দর ফিল্মসের অন্যতম কর্ণধার নিশপাল সিং রানের মতে, ‘ঈশ্বর এবং গুরুজনদের আশীর্বাদে ভাল-মন্দ সবটাই নিয়ে কেটে যাচ্ছে বছরের পর বছর।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media