Hoop PlusTollywood

Mimi Chakraborty: খাবারে চুল! রেগে আগুন মিমি চক্রবর্তী

বহুবার বিমানের খাবার নিয়ে অভিযোগ উঠেছে। একবার এয়ার ইন্ডিয়ার বিমানে ঠান্ডা খাবার পরিবেশন করার কারণে কয়েকজন যাত্রী অভিযোগ করেছিলেন তা নিয়ে। তবে সেই সময় সোশ্যাল মিডিয়ার রমরমা ছিল না। কিন্তু বর্তমানে টুইটারে বিমান সংস্থার পরিষেবার ক্ষেত্রে উঠছে বহু অভিযোগ। এবার একই ঘটনা ঘটল অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র ক্ষেত্রে। খাবারে চুল পেলেন তিনি।

মঙ্গলবার রাতে মিমি একটি টুইট করেছেন। তিনি লিখেছেন, এমিরেটস বোধ হয় নিজেদের এতটাই বড় ভাবছেন, তাঁরা যাত্রীদের ব্যাপারে ভাবা ভুলে গিয়েছেন তাঁরা। খাবারে চুল পাওয়া কোনো ছোটখাটো ব্যাপার নয়। এমিরেটস-এর টিমকে মেল করে কোনো সদুত্তর পাননি মিমি। এমনকি তাঁরা ক্ষমাও চাননি। মিমি জানিয়েছেন, তিনি একটি ক্রসাঁ চিবাচ্ছিলেন। সেই সময় যা থেকে বেরোয় চুল। এমনকি মিমি খাবারের ছবিও শেয়ার করেছেন টুইটারে। মিমির এই টুইট ভাইরাল হওয়ার পরেই নেটিজেনদের একাংশ তাঁর সমর্থনে এগিয়ে এসেছেন। অনেকেই নিজেদের খারাপ অভিজ্ঞতার কথা তুলে ধরেছেন।

অনেকে লিখেছেন, বিমানের টিকিটের দাম বাড়লেও পরিষেবা ক্রমশ খারাপ হচ্ছে। একজন লিখেছেন তাঁর সাথে ঘটা একটি অদ্ভুত ঘটনার কথা। মস্কো থেকে দুবাই গামী বিমানে তাঁর হাতে মশা কামড়ে ফুলে গেলে তিনি অভিযোগ জানিয়েছিলেন। কিন্তু কেবিন ক্রু-দের প্রধান এসে তাঁকে ভয় দেখিয়ে বলেন, এই ঘটনা নিয়ে হইচই করলে তাঁকে মস্কো এয়ারপোর্টে কোয়ারেন্টাইন করা হবে। পেশায় ডাক্তার ওই ব্যক্তি তাঁকে ভুল বুঝিয়ে ভয় দেখাতে বারণ করেন। অনেকের মতে, একজন এমপি-র সাথে এই ধরনের আচরণ হলে সাধারণ মানুষের সাথে এর থেকেও খারাপ আচরণ হতে পারে!

তবে অনেকে মিমিকে ট্রোল করে লিখেছেন, তিনি নাটক করছেন। এটা তাঁরই চুল। অনেকে লিখেছেন, ‘দিদিকে বলো’-য় ফোন করতে। তাহলেই কাজ হয়ে যাবে।

whatsapp logo