whatsapp channel

Rituparna Sengupta: একই মঞ্চে কি কথা বলছেন ঋতুপর্ণা ও ধোনি!

আপাতত ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ট্রেন্ডে ভাসছে টলিউড। যদিও এই ট্রেন্ড শুধুমাত্র একটি ফিল্মকে ঘিরে যাতে ক্যামিও করেছেন প্রসেনজিৎ (Prasenjit Chatterjee) ও ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। কিন্তু এর মধ্যেই ভাইরাল হল…

Avatar

Nilanjana Pande

আপাতত ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ট্রেন্ডে ভাসছে টলিউড। যদিও এই ট্রেন্ড শুধুমাত্র একটি ফিল্মকে ঘিরে যাতে ক্যামিও করেছেন প্রসেনজিৎ (Prasenjit Chatterjee) ও ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। কিন্তু এর মধ্যেই ভাইরাল হল ঋতুপর্ণার সাথে ‘ক্যাপ্টেন কুল’ মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)-র ছবি।

শনিবার ঋতুপর্ণা নিজেই সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি শেয়ার করেছিলেন। ছবিতে ঋতুপর্ণার পরনে রয়েছে গোলাপি রঙের আনারকলি। সারা আনারকলি জুড়ে রয়েছে ব্রোকেডের কারুকার্য। অপরদিকে ধোনি পরেছেন নীল রঙের ডেনিম ও থ্রি কোয়ার্টার টি-শার্ট। জয়পুরে এসআরএমবি টিএমটি বার আয়োজিত একটি অনুষ্ঠানে ঋতুপর্ণা ও ধোনি আমন্ত্রিত ছিলেন। ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে কথোপকথনে ব্যস্ত দুই তারকা। জয়পুরে মাত্র একদিনের জন্য গিয়েছিলেন ঋতুপর্ণা। রবিবার ভোরে কলকাতার বাড়িতে ফিরেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Filmy Network (@networkfilmy)

মহালয়ার সকালে কালার্স বাংলায় ইতিমধ্যেই সকলে দেখেছেন ঋতুপর্ণার ‘দেবী দশমহাবিদ্যা’ রূপ। বিকালে কলকাতার ‘মোহর কুঞ্জ’-এ হয়েছে ঋতুপর্ণা অভিনীত নারীকেন্দ্রিক ফিল্ম ‘মহিষাসুরমর্দিনী’-র ট্রেলার লঞ্চ। এই ফিল্মে ঋতুপর্ণা ছাড়াও অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)।

এছাড়াও সম্রাট শর্মা (Samrat Sharma) পরিচালিত ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’-য় দেখা যেতে চলেছে ঋতুপর্ণাকে। শুক্রবার ভাইরাল হয়েছে এই ফিল্মের প্রোমোশনাল ছবি ও ভিডিও।

whatsapp logo