Hoop PlusReality show

Madhubani Goswami: হানিমুনে গিয়ে রাজার প্রকৃত রূপ জানতে পেরেছিলেন মধুবনী!

ইদানিং পুত্রসন্তান কেশব (Keshab)-এর জন্মের পর থেকেই মধুবনী গোস্বামী (Madhubani Goswami) অভিনয় জগৎ থেকে দূরে রয়েছেন। বর্তমানে একটি বিউটি পার্লার চালান তিনি। তবে তাঁর স্বামী অভিনেতা রাজা গোস্বামী (Raja Goswami) বাংলা ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় চালিয়ে যাচ্ছেন। সাম্প্রতিক কালে মধুবনী ও রাজাকে দেখা গিয়েছিল স্টার জলসার রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’-তে। এবার এই জুটির দেখা মিলল জি বাংলার ‘দাদাগিরি’-র মঞ্চে। সেখানে রাজার প্রকৃত রূপ ফাঁস করলেন মধুবনী।

তা তিনি জানতে পেরেছিলেন বিয়ের পর হানিমুনে গিয়ে। ‘দাদাগিরি’-র মঞ্চে এসে মধুবনী জানালেন,তিনি ও রাজা বিয়ের পর হানিমুনে ব্যাংকক, পাটায়া ঘুরতে গিয়েছিলেন। সেখানে গিয়ে মধুবনী জানতে পারেন, রাজা মারাত্মক রকমের কিপটে। মধুবনীকে সারা শহর পায়ে হেঁটে ঘুরিয়েছিলেন রাজা। তাঁর অজুহাত ছিল, কলকাতার রাস্তায় তাঁরা পায়ে হেঁটে ঘুরতে পারেন না। অনেকেই এসে তাঁদের সাথে সেলফি তোলেন। এই কারণে ব্যাংককে এসে হাঁটতে চান রাজা। সারাদিন ঘুরে হোটেলে ফেরার পর মধুবনী, রাজাকে বলেন, টাকা বাঁচানোর জন্য তিনি মধুবনীকে হেঁটে ঘুরতে বলেছেন!

‘দাদাগিরি’-র সঞ্চালক সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) ঘটনাটি শুনে অবাক। স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘ভালোবাসা ডট কম’-এর সেট থেকে মধুবনীর সাথে রাজার বন্ধুত্বের সূত্রপাত হয়েছিল। তা কালক্রমে প্রেমে পরিণত হয়। পরবর্তীকালে সাতপাকে বাঁধা পড়েন তাঁরা। তবে বিয়ের পর যথেষ্ট কম কাজ করছিলেন মধুবনী। পরবর্তীকালে কেশবের জন্মের পর আপাতত তিনি ছেলেকে নিয়ে ব্যস্ত।

এছাড়াও ইউটিউব ভ্লগার হিসাবে কাজ করেন মধুবনী। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট সক্রিয়।

whatsapp logo