Hoop PlusTollywood

Dev: বাস্তব জীবনে বিয়ে নিয়ে কি পরিকল্পনা দেবের!

সিনে পর্দায় বিয়েতে চরম আপত্তি দেবের (Dev)। এদিকে বৃদ্ধ বাবা একপ্রকার হাত ধুয়ে পড়েছে তার পিছনে। দাবি একটাই- এবার একটা বিয়ে করতে হবে। বুধবারই মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), দেব অভিনীত ‘প্রজাপতি’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। আর সেখানেই বিয়ে নিয়ে যত ঝামেলা বাবা-ছেলের। কিন্তু বাস্তবেও তো বয়সটা কম হল না দেবের! প্রায় ৪০ ছুঁইছুঁই। কিন্তু বাস্তব জীবনে বিয়েটা কবে করবেন অভিনেতা দেব? কবে সানাই বাজবে বাড়িতে? উত্তরটা দিলেন অভিনেতা নিজেই।

দেবের বিয়ের তারিখ জানতে হলে আগে তার বাস্তবিক জীবনটা জেনে নেওয়া দরকার। একদিকে যেমন অভিনেত্রী রুক্মিণী মৈত্রর সঙ্গে দেবের সম্পর্কের কথা সকলেরই কমবেশি জানা, অন্যদিকে দেবের বাড়িতেও তার সবটা জুড়ে শুধু বাবা ও মা। একপ্রকার ‘প্রজাপতি’ ছবির চিত্রনাট্যের মতো অনেকটাই এক দেবের বাস্তবিক জীবন। বাবা গুরুপদ অধিকারীর সঙ্গেও দেবের সম্পর্ক নাকি এতটাই মিষ্টি। বাবা মাকে নিয়েই তার সবকিছু। তাই দেবের প্রযোজনা সংস্থার দ্বারা নির্মিত ছবির নামের আগে বাবার নাম রাখেন অভিনেতা দেব। এমনকি বয়স অনেকটা হলেও এখনো বাবা-মায়ের সঙ্গে থাকতে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করেন অভিনেতা। বাড়ি থেকে কর্মস্থল, আবার কর্মস্থল থেকে বাড়ি- এটাই জীবন অভিনেতা দেবের। কখনো নাকি তিনি বাবা মায়ের থেকে আলাদা থাকার চেষ্টাই করেন নি।

কিন্তু এসব তো হল, এবার সবার মিনে জাগছে একটা প্রশ্ন, কবে বিয়ে করবেন অভিনেতা দেব? বয়স তো কম হল না! কবে ফুটবে বিয়ের ফুল? কবে বাজবে বিয়ের বাজনা? সে উত্তরের জন্য এখনো অপেক্ষা করতে হবে বলে জানান অভিনেতা দেব। কাকে বিয়ে করবেন, তাও এখনো ঘোষণা করেন নি নিজের মুখে কিছু। তবে একথা স্পষ্ট করেছেন যে বিয়ের পর তিনি থাকবেন বাবা মায়ের সঙ্গেই; এক ছাদের তলায়, এক সংসারে। দেব জানিয়েছেন, ‘আমার বয়স এখন চল্লিশ। এই বয়সেও বাবা-মায়ের সঙ্গে থাকি। বিয়ের পরও তাই থাকব। যে আসবে সে আমাদের সকলের ভালবাসার মানুষ হবে, সকলকে ভাল রাখবে।’

আপাতত বিয়ের পরিকল্পনা নেই অভিনেতা দেবের। কারণ অভিনয় ও রাজনৈতিক জীবনের প্রতি এখন তিনি মনোযোগী। তাই তাকে ঘিরে ওঠা রাজনৈতিক বিতর্ক যেমন একাহাতে সামলেছেন অভিনেতা, তেমনই অভিনয় থেকে প্রযোজনা, সবটা এখন সামলাচ্ছেন তিনি। আপাতত চলছে ‘প্রজাপতি’ ছবির শ্যুটিং। হাতে রয়েছে আরো কিছু কাজ।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা