Hoop PlusTollywood

বলিউডের কাজলকে নিয়ে আজব তথ্য দিলেন ঋদ্ধি সেন!

ঋদ্ধি সেন (Ridhdhi Sen) রীতিমত তাঁর কেরিয়ারের পথে এগিয়ে চলেছেন। ‘নগরকীর্তন’-এর মতো ফিল্ম তাঁকে পরিচিতি দিয়েছে। তাঁর অভিনয় দক্ষতাকে তুলে ধরেছে। মুম্বইয়েও অনেকগুলি ফিল্মে অভিনয় করে ফেলেছেন তিনি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বললেন, কাজল মোটেও মেজাজি নন।

2019 সালে কলকাতায় এসেছিলেন নাসিরুদ্দিন শাহ (Nasiruddin Shah)। সেবার ঋদ্ধির জন্মদিনে সেন বাড়িতে এসেছিলেন তিনি। বসেছিলেন তাঁর পোস্টারের ঠিক নিচে। নাসিরুদ্দিনের আবদার ছিল, ভালো কোনো বাংলা ফিল্ম দেখাতে হবে। সেই সময় রিলিজ করেছে ‘নগরকীর্তন’। কৌশিক সেন (Koushik Sen) ও ঋদ্ধি পরের দিনই নাসিরুদ্দিনের জন্য বিশেষ শোয়ের ব্যবস্থা করে দেন। এদিকে ঋদ্ধি তো রীতিমত নার্ভাস। কিন্তু ‘নগরকীর্তন’ দেখে খুশি হয়েছিলেন নাসিরুদ্দিন। এমনকি ঋদ্ধির সঙ্গে এই ফিল্ম নিয়ে অনেকক্ষণ আলোচনা করেছিলেন নাসিরুদ্দিন। ঋদ্ধিকে বলেছিলেন, অভিযোগ করতে করতে সময় অপচয় করলে নিজেকে গড়া যায় না। তাই অনুযোগের বদলে নিতে হবে কড়া প্রস্তুতি। অভিনেতাকে প্রতি মুহূর্তে নিজেকে ঘষে-মেজে চকচকে করতে হয়। নাসিরুদ্দিন, ঋদ্ধির অনুপ্রেরণা।

 

View this post on Instagram

 

A post shared by Riddhi Sen (@riddhi_sen_)

তবে 2018 সালে ‘হেলিকপ্টার ইলা’-য় কাজল (Kajol)-এর পুত্রের ভূমিকায় কাছ করার অভিজ্ঞতা অনন্য। ঋদ্ধি শুনেছিলাম, কাজল নাকি দারুণ মেজাজি। অভিনয় করতে গিয়ে ভুল ভেঙে গিয়েছিল। কাজলের সহযোগিতা পেয়েছেন প্রতি মুহূর্তে। অভিনয় করাও সহজ হয়ে গিয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Riddhi Sen (@riddhi_sen_)

ঋদ্ধির মতে, কাজলের মধ্যে কোনো ভণিতা নেই। তিনি সকলের সামনে নিজের প্রকৃত রূপ তুলে ধরেন। তিনি মনে করেন, তিনি যা, সেভাবেই তাঁকে গ্রহণ করা উচিত। কেউ যদি তাঁকে না গ্রহণ করতে পারেন, সেটা তাঁর সমস্যা।

whatsapp logo