whatsapp channel

নুসরত যশকে বলেছিলেন পালিয়ে যেতে

সম্প্রতি নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) ইস্ক এফ এম-এ ‘ভালোবাসায় বোল্ড’ নামে একটি টক শো শুরু করেছেন। মদন মিত্র (Madan Mitra) থেকে ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) কেউই বাদ যাননি নুসরতের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সম্প্রতি নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) ইস্ক এফ এম-এ ‘ভালোবাসায় বোল্ড’ নামে একটি টক শো শুরু করেছেন। মদন মিত্র (Madan Mitra) থেকে ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) কেউই বাদ যাননি নুসরতের প্রশ্নবাণ থেকে। শোনা যাচ্ছিল, এবার নুসরতের সামনে অতিথির হট সিটে বসতে চলেছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। অবশেষে জল্পনার অবসান ঘটল।

Advertisements

ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ‘ভালোবাসায় বোল্ড’-এর যশ স্পেশ‍্যাল প্রোমো। সেই প্রোমোতে দেখা যাচ্ছে, যশ সেটে ঢুকতেই তাঁকে জড়িয়ে ধরে নুসরত বলছেন, তিনিই নুসরতের একমাত্র পছন্দ। এরপর যশ মজা করে বলেন, নুসরত তাঁদের পালিয়ে যাওয়ার কথা প্রকাশ্যে এনেছেন। নুসরত বলেন, যশই তাঁকে পালিয়ে যেতে বলেছিলেন। যশ বলেন, যার বাড়ি ফিরতে ইচ্ছা করছে না, নিজের বৌয়ের কাছে ফিরতে ইচ্ছা করছে না, সে অন্য কোথাও যাবে! এরপর কপট অভিযোগের সুরে যশকে নুসরত বলেন, তাঁদের দুজনের ব্যাপারে কিছু ভালো কথা বলতে। যশ উত্তর দেন, তাঁদের ব্যাপারে লোকে ভালো কিছুই বলে না, তাহলে তিনি কি করে বলবেন! তবে যশের প্রতি খোলাখুলি নিজের ভালোবাসার কথা জানিয়ে নুসরত বলেন, যশের সঙ্গে তিনি নিজের ইচ্ছায় প্রেমে পড়েছেন।

Advertisements

তাঁদের ভালোবাসা ইতিহাস সৃষ্টি করেছে বলে মনে করেন নুসরত। অনেকেই মনে করছেন, নুসরত ও যশ গোপনে বিয়ে করেছেন। কারণ বিভিন্ন পুজোয় নুসরতের দেখা মেলে শাঁখা-পলা, সিঁদুর পরে। এমনকি যশের জন্মদিনে নুসরত তাঁকে নিজের স্বামী বলেই অভিহিত করেন।

Advertisements

চলতি বছরের অগস্ট মাসে যশ ও নুসরতের একমাত্র পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta)-এর জন্মদিন হয়। এর আগে ঈশানের পিতৃপরিচয় নিয়ে নুসরত নীরব থাকলেও ঈশানের পুরসভা অনুমোদিত বার্থ সার্টিফিকেটে তার পিতৃপরিচয় সামনে আসার পর মুখ খোলেন নুসরত। তিনি জানান, ঈশান তাঁদের বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্তান নয়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Ishq (@ishq.fm)

whatsapp logo
Advertisements
Avatar