Bengali SerialHoop Plus

‘বাংলা মিডিয়াম’-এ সুহানার চরিত্রে সম্পূর্ণার বদলে এলেন এই জনপ্রিয় অভিনেত্রী

দীর্ঘদিন পর স্টার জলসার ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এর মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরেছিলেন অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ী (Sampurna Lahiri)। সুহানার চরিত্রকে নিপুণ ভাবে পর্দায় ফুটিয়ে তুলেছিলেন তিনি। তবে আচমকাই ‘বাংলা মিডিয়াম’ থেকে সরিয়ে দেওয়া হয় সম্পূর্ণাকে। সেই সময় অভিনেত্রী জানিয়েছিলেন, তাঁর চরিত্র যথেষ্ট গুরুত্বপূর্ণ হলেও তা সঠিক পরিণতিতে না পৌঁছানোর ফলে ধারাবাহিকের নির্মাতারা সুহানার চরিত্রটি বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সম্পূর্ণা নিজেও এই সিদ্ধান্তে সায় দিয়েছিলেন। তবে চমক অপেক্ষায় ছিল। সুহানার চরিত্রে সম্পূর্ণাকে রিপ্লেস করে আনা হচ্ছে জনপ্রিয় অভিনেত্রী মিষ্টি সিং (Mishty Singh)-কে।

শোনা যাচ্ছে, আগামী বৃহস্পতিবার থেকে সুহানার চরিত্রে দেখা মিলবে মিষ্টির। তবে অভিনেত্রী নিজে এখনও এই বিষয়ে মুখ খোলেননি। মিষ্টিকে শেষবার দেখা গিয়েছিল সুশান্ত দাস (Susanta Das) প্রযোজিত ধারাবাহিক ‘আলতা ফড়িং’-এ। চলতি বছরের মে মাসে সাতপাকে বাঁধা পড়েছেন মিষ্টি। দীর্ঘদিনের প্রেমিক রেমো (Remo)-কে বিয়ে করেছেন তিনি। বিয়ের পর ইউরোপে হানিমুন করতে গিয়েছিলেন মিষ্টি ও রেমো। ইউরোপ থেকে অনেক দিন আগে ফিরলেও অভিনয় থেকে দূরে ছিলেন মিষ্টি। তবে বিয়ের পর আবারও নতুন করে ‘বাংলা মিডিয়াম’-এর হাত ধরে ছোট পর্দায় ফিরতে চলেছেন তিনি।

এর মধ্যেই তারাপীঠে সপরিবারে পুজো দিতে গিয়েছিলেন মিষ্টি। অপরদিকে জি বাংলার ‘নিম ফুলের মধু’-র কাছে দীর্ঘদিন ধরেই টিআরপির লড়াইয়ে এঁটে উঠতে পারছে না ‘বাংলা মিডিয়াম’। চোখ টানতে পারছে না নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তিয়াশা লেপচা (Tiasha Lepcha)-র জুটি।

স্বাভাবিক ভাবেই চ্যানেল শুরু করেছে পরীক্ষা-নিরীক্ষা। কিছুদিন আগে ইন্দিরা ওরফে তিয়াশার গ্রামের মেয়ের চরিত্রে ‘বাংলা মিডিয়াম’-এ প্রবেশ ঘটেছে শাঁওলি চট্টোপাধ্যায় (Saonli Chatterjee)-এর। এবার সুহানার চরিত্রে মিষ্টিকে দর্শক গ্রহণ করতে পারবেন কিনা, উত্তর দেবে সময়।

 

View this post on Instagram

 

A post shared by Misty Singh (@mistysingh)

whatsapp logo