whatsapp channel

Rubina Dilaik: স্বল্প পোশাকে উন্মুক্ত ফুটন্ত যৌবন! ভক্তদের ঘুম উড়ল রুবিনাকে দেখে

রুবিনা দিলায়েক (Rubina Dilaik), বি-টাউনে একটি বহুল পরিচিত নাম। নাটকে অভিনয় দিয়ে কেরিয়ার শুরু হলেও এই অভিনেত্রীর জনপ্রিয়তা বিশেষভাবে বৃদ্ধি পায় 'বিগ বস সিজন-১৪'-তে। কারণ দেশের সবথেকে জনপ্রিয় এই শোয়ের…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

রুবিনা দিলায়েক (Rubina Dilaik), বি-টাউনে একটি বহুল পরিচিত নাম। নাটকে অভিনয় দিয়ে কেরিয়ার শুরু হলেও এই অভিনেত্রীর জনপ্রিয়তা বিশেষভাবে বৃদ্ধি পায় ‘বিগ বস সিজন-১৪’-তে। কারণ দেশের সবথেকে জনপ্রিয় এই শোয়ের চতুর্দশতম সংস্করণে বিজেতা ছিলেন রুবিনা। গত সিজনে তাকে এই শোয়ে বিচারকের ভূমিকায় দেখা গেছে। তবে এর আগে একাধিক হিন্দি ধারাবাহিক ও নাটকে দেখা গেছে অভিনেত্রী। সাফল্যের ঝুলিতে রয়েছে একাধিক পুরস্কারও।

Advertisements

এর এই সফল ও ব্যস্ততম কেরিয়ারের মাঝেও নিজেকে সময় দিতে ভোলেন না অভিনেত্রী। বয়স গিয়ে ৩৫-এর গন্ডি পেরোলেও এখনো নিজেকে নানা সাজপোশাকে একইভাবে গ্ল্যামারাস করে তোলেন হিমাচলের এই সুন্দরী। সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় তিনি। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে প্রায়ই তাকে নানা ছবি ও ভিডিও শেয়ার করতে দেখা যায়। কখনো স্বল্পবসনা হয়ে ভক্তদের বুক ধড়ফড়ানি বাড়িয়ে দেন তিনি, কখনো তার চোখের চাহনিতে ঘায়েল হয় যুব সমাজ, আবার কখনো তার অভিব্যক্তি যেন ‘ব্ল্যাক হোল’-এর মত আকর্ষণ করে তার অনুরাগীদের।

Advertisements

তবে শুধু নিজের প্রোফাইল নয়, অন্যান্য সব ‘পেজ-থ্রি’ প্ল্যাটফর্মেও চর্চা হয় অভিনেত্রীকে নিয়ে। সম্প্রতি অভিনেত্রীর এমনই এক ফটোশুট ভাইরাল হল সামাজিক মাধ্যমে। ‘ভাইরালভায়ানী’ নামের একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে অভিনেত্রীর একগুচ্ছ ছবি পোস্ট করা হয়। আর এই ছবি দাবানলের সঞ্চার ঘটিয়ে ফেলল অনুরাগীদের মনে। অভিনেত্রীর পরণে রয়েছে ঝলমলে গর্জাস রুপোলি রংয়ের মনোকিনি। লাল ব্যাকগ্রাউন্ডের সামন্স নিজেকে নানা পোজে মেলে ধরেছেন অভিনেত্রী। আর পোশাকের ফাঁকে ফাঁকে উঁকি দিয়েছে তার শরীরের গোপন ভাঁজগুলি। মুখে ভারী মেকআপ, ঠোঁটে ডার্ক-বোল্ড লিপস্টিক, খোলা চুল- সব মিলিয়ে যেন এক লাস্যময়ী নারীর আবেদনশীল অভিব্যক্তি ফুটে উঠেছে এই ছবিগুলিতে। এই ছবির কমেন্ট বক্সেও আগুনের ছড়াছড়ি। অনেকেই নিজেদের মুগ্ধতা জাহির করেছেন তাদের শব্দাবলী দিয়ে।

Advertisements

প্রসঙ্গত, কয়েকদিন আগেই নতুন বিতর্কে জড়িয়েছিল রুবিনার নাম। গুঞ্জন উঠেছিল যে সন্তানসম্ভবা হয়ে পড়েছেন ‘খাতরো কে খিলাড়ি’ খ্যাত এই অভিনেত্রী। তবে সেটি যে সম্পুর্ন গুঞ্জন ছাড়া আর কিছুই ছিল না, তা নিজেই অকপটে জানিয়েছিলেন অভিনেত্রী। সামাজিক মাধ্যমে জনসমক্ষেই ঘোষণা করেছিলেন নিজেকে নিয়ে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা