whatsapp channel

Koushani Mukherjee: এতদিন সম্পর্কে থাকার পর বনিকে ‘দুশ্চরিত্র’ বললেন কৌশানি!

বনি-কৌশানি (Bonny-Koushani) টলিউডের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম। তাদের নিয়ে মানুষের কৌতূহলের শেষ যেমন নেই, সেরকম সকলেরই জানা তারা রিল থেকে রিয়েল লাইফের 'লাভ-বার্ডস'। আর তাদের ঘটক যে রাজ চক্রবর্তী (Raj…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বনি-কৌশানি (Bonny-Koushani) টলিউডের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম। তাদের নিয়ে মানুষের কৌতূহলের শেষ যেমন নেই, সেরকম সকলেরই জানা তারা রিল থেকে রিয়েল লাইফের ‘লাভ-বার্ডস’। আর তাদের ঘটক যে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) তা আর বলার অপেক্ষা রাখে না। কারণ রাজ চক্রবর্তীর হাত ধরে তাদের টলিউডে প্রথম অভিষেক। দুজনেরই প্রথম ছবি ‘পারবো না আমি ছাড়তে তোকে’। যেখানে দুজনে নায়ক নায়িকার চরিত্রে একই ছবিতে প্রথম অভিনয় করেছেন। সেখান থেকেই পরিচয়, বন্ধুত্ব এবং তারপর প্রেম। আর এই প্রেম যে শুধুই প্রেম টা নয় একদম মাখো মাখো তা তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল চোখ রাখলে দেখা যায়।

টলিউডের অন্দরে কান পাতলেই শোনা যায় তাদের প্রেম নিয়ে বিভিন্ন আলাপ-আলোচনা সম্প্রতি শোনা যাচ্ছিল তাদের নাকি বিচ্ছেদ হয়েছে তবে সেই জল্পনাকে একদম উড়িয়ে দিয়ে কৌশানি নিজেই জানান একটা মেয়ে সাধারণ মনোমালিন্যের ঘটনা এটা। সম্প্রতি বনিকে ‘দুশ্চরিত্র’ বলেছেন কৌশানি এবং তা একেবারে জনসমক্ষে। ঘটনাটি ঠিক কি? তাহলে কি সত্যিই বিচ্ছেদের বাতাবরণ তৈরি হয়েছে টলিউডের এই ‘পাওয়ার-কাপল’-এর মাঝে? দেখুন সবিস্তারে।

কয়েক বছর আগে জি-বাংলার ‘টক শো’ ‘অপুর সংসার’-এ এসেছিলেন বনি-কৌশানি যেখানে সঞ্চালক হিসেবে ছিলেন অভিনেতা শ্বাশত চট্টোপাধ্যায়। সেখানেই তাদের প্রেমের গল্প ও অতীতের কোনো কাহিনী জানতে চান সঞ্চালক। আর সেই প্রশ্নের উত্তরে নায়িকা জানিয়েছিলেন যে জীবনে বহু প্রেমের প্রস্তাব এসেছিল তার। তবে সেভাবে তিনি কখন কারো ডাকে সাড়া দেননি কারণ তার চোখ জুহুরুর কুজে আসল হিরে পেয়েছেন তিনি। তবে তার পর বনির কথা জিজ্ঞেস করলে তিনি জানান, ‘বনি তো দুশ্চরিত্র’। আর এই কথা শুনেই এক পলকেই চমকে গিয়েছিলেন সকলে বাদ পড়েননি বনিও। তবে পরে জানা যায় এটা তিনি নাকি মজার ছলে বলেছিলেন।

একদিকে প্রেম আর অন্যদিকে কাজ একসাথে চুটিয়ে করছেন এই জুটি। তাদের হাতে এখন প্রচুর কাজ। সদ্য মুক্তি পেয়েছে তাদের অভিনীত ছবি ‘লাল বাটি চুর্মা’। এর মধ্যে একসাথে কাজ করেছেন ওয়েব সিরিজে। জানা গেছে, আগামীতেও দুজনের হাতে রয়েছে একাধিক ছবির কাজ।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা