whatsapp channel

Alia Bhatt: প্রয়াত হলেন আলিয়ার কাছের মানুষ, ভেঙে পড়লেন অভিনেত্রী!

জুন মাসের প্রথম দিনেই প্রিয়জন বিয়োগ হল আলিয়া ভাট (Aliaa Bhatt)-এর। প্রয়াত হলেন তাঁর দাদু ও সোনি রাজদান (Soni Razdan)-এর পিতা নরেন্দ্রনাথ রাজদান (Narendranath Razdan)। গত বছর শোনা গিয়েছিল নরেন্দ্রনাথের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

জুন মাসের প্রথম দিনেই প্রিয়জন বিয়োগ হল আলিয়া ভাট (Aliaa Bhatt)-এর। প্রয়াত হলেন তাঁর দাদু ও সোনি রাজদান (Soni Razdan)-এর পিতা নরেন্দ্রনাথ রাজদান (Narendranath Razdan)। গত বছর শোনা গিয়েছিল নরেন্দ্রনাথের শরীর ভালো যাচ্ছে না। ফলে দৌহিত্রীর বিয়ে দেখে যেতে চেয়েছিলেন তিনি। আলিয়া বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন। ফলে দাদুর ইচ্ছাতেই একরকম তাড়াহুড়ো করে রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর সাথে সাতপাকে বাঁধা পড়েন তিনি। জন্ম হয় তাঁদের কন্যাসন্তান রাহা (Raha)-র। কিন্তু চলতি বছরের শুরু থেকেই নরেন্দ্রনাথের শারীরিক অবস্থার অবনতি হয়।

Advertisements

গত সপ্তাহে তাঁর ফুসফুসে সংক্রমণ দেখা দিলে নরেন্দ্রনাথকে ভর্তি করা হয়েছিল মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে। আলিয়া তাঁর দাদুর অত্যন্ত ঘনিষ্ঠ। দাদুর শারীরিক অবস্থার উত্তরোত্তর অবনতির ফলে চলতি বছর আইফায় যোগ দেননি আলিয়া। তিনি দাদুর কাছেই থাকতে চেয়েছিলেন। চিকিৎসকের শত চেষ্টা সত্ত্বেও চুরানব্বই বছর বয়সে নরেন্দ্রনাথ শারীরিক ধকল নিতে পারলেন না। পয়লা জুন প্রয়াত হলেন তিনি। দাদুকে স্মরণ করে আলিয়া তাঁর বিরানব্বই বছর বয়সের জন্মদিনের একটি ভিডিও শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ভিডিওতে দেখা যাচ্ছে, কেকের উপর মোমবাতি জ্বালাতে ব্যস্ত রণবীর। তাঁর পাশে দাঁড়িয়ে আছেন নরেন্দ্রনাথ। ভিডিওটি শেয়ার করে আলিয়া লিখেছেন, তাঁর দাদু তাঁর হিরো ছিলেন। তিরানব্বই বছর বয়স অবধি গল্ফ খেলেছেন তিনি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

Advertisements

সবচেয়ে সুস্বাদু ওমলেট বানিয়েছেন তাঁর জন্য। প্রচুর গল্প বলেছেন, বাজিয়েছেন ভায়োলিন। খেলা করেছেন রাহার সাথেও। জীবনের শেষ মুহূর্ত অবধি নরেন্দ্রনাথের পছন্দ ছিল ক্রিকেট। ভালোবেসেছেন পরিবারের প্রত্যেক সদস্যকে। দাদুকে হারিয়ে মানসিক কষ্টের মধ্যেও আলিয়া মনে করেন, তাঁর আশীর্বাদ পরিবারের সকলের সাথে রয়েছে যা পরবর্তীকালে তাঁদের চলার পথকে আলোকিত করবে। বাবাকে হারিয়ে মানসিক ভাবে বিপর্যস্ত আলিয়ার মা সোনি-ও।

Advertisements

আলিয়ার সৎ দাদা রাহুল ভাট (Rahul Bhatt) গত বছর আলিয়া ও রণবীরের বিয়ের প্রসঙ্গে বর্ণনা করতে গিয়ে লিখেছিলেন, নরেন্দ্রনাথ নাতনি ও নাতজামাই-কে আশীর্বাদ করতে বিয়ের আসরে পৌঁছে গিয়েছিলেন হুইলচেয়ারে বসে। সেই সময় থেকেই নরেন্দ্রনাথ ইনসমনিয়ায় ভুগছিলেন। আলিয়া তাঁর দাদুকে দেখে কেঁদে ফেলেছিলেন। রাহুলও আবেগতাড়িত হয়ে পড়েছিলেন সেদিন। আলিয়ার দাদুর প্রয়াণে শোকপ্রকাশ করেছেন করণ জোহর (Karan Johar), মাসাবা গুপ্তা (Masaba Gupta)-রা।

 

View this post on Instagram

 

A post shared by ETimes (@etimes)

whatsapp logo
Advertisements