whatsapp channel

Khorkuto: মা হলেন গুনগুন, দেখে যেতে পারলেন না ‘ড্যাডি’ অভিষেক

‘খড়কুটো’ সিরিয়ালে এই মুহূর্তে চলছে এক অদ্ভুত মোড়। এই সিরিয়ালের অনেকটা জুড়ে ছিলেন অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)। তিনি অভিনয় করতেন তৃণা সাহা (Trina Saha) ওরফে গুনগুনের বাবার চরিত্রে। কিন্তু অভিষেকের…

Avatar

Advertisements
Advertisements

‘খড়কুটো’ সিরিয়ালে এই মুহূর্তে চলছে এক অদ্ভুত মোড়। এই সিরিয়ালের অনেকটা জুড়ে ছিলেন অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)। তিনি অভিনয় করতেন তৃণা সাহা (Trina Saha) ওরফে গুনগুনের বাবার চরিত্রে। কিন্তু অভিষেকের অকালপ্রয়াণে চিত্রনাট্যে আসে নতুন মোড়। নতুন কাউকে অভিষেকের শূন্য স্থানে আনতে চাননি চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly)। ফলে ‘খড়কুটো’-তেও ঘটেছে গুনগুনের বাবা ডক্টর কৌশিক বসুর মৃত্যু। মুখোপাধ্যায় পরিবারের সদস্যরা এই কথা জানলেও জানানো হয়নি অন্তঃসত্ত্বা গুনগুনকে। ইতিমধ্যেই সে জন্ম দিয়েছে পুত্রসন্তানের।

Advertisements

আনন্দের মধ্যেও বেদনার সুর মুখোপাধ্যায় পরিবারে। গুনগুনের বাবা দেখে যেতে পারলেন না তাঁর নাতিকে। ইটালিতে একটি কনফারেন্সে যোগ দিতে গিয়েছিলেন কৌশিক। কিন্তু সেখানেই কার্ডিয়াক অ্যারেস্টের ফলে মৃত্যু হয় তাঁর। কৌশিকের সহকর্মী ফোনে তাঁর মৃত্যুসংবাদ মুখোপাধ্যায় পরিবারকে জানান। সবাই অপেক্ষায় রয়েছেন গুনগুন যখন জানতে পারবে তার বাবা নেই, তার সেই মুহূর্তের।

Advertisements

Advertisements

তৃণা জানিয়েছেন, তাঁর পর্দার ড‍্যাডি থাকলে দৃশ্যগুলি অন্যরকম হত। কারণ অভিষেক ছিলেন খুব মজার মানুষ। ফলে হত অনেক হুল্লোড়। এখনও তৃণা মেনে নিতে পারছেন না অভিষেকের মৃত্যু। কিন্তু তাঁর স্বামী নীল ভট্টাচার্য (Nil Bhattacharya)-র মতে, অভিনেতারা কখনও পর্দা ও বাস্তবকে গুলিয়ে ফেলেন না। তৃণার কাছে তিনিও মজা করে জানতে চেয়েছেন, ছেলে হয়েছে না মেয়ে!

Advertisements

তৃণা একসময় বলেছিলেন, অভিষেক চাইতেন, তাঁর মেয়ে ডল (Doll) তৃণার মতো হোক। কিন্তু তাঁর এই কথার প্রতিবাদ করেছিলেন অভিষেকের স্ত্রী সংযুক্তা (Sanjukta Chatterjee)। তিনি জানিয়েছিলেন, অভিষেক তাঁর মেয়ে ডলকে নিয়ে অত্যন্ত গর্ব অনুভব করতেন।

whatsapp logo
Advertisements