Hoop PlusTollywood

Ditipriya Roy: দোলের দিনে ভুল করে কি খেয়ে ফেলেছিলেন দিতিপ্রিয়া!

বাংলা ধারাবাহিকের বেশ জনপ্রিয় মুখ হলেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকে রাণী রাসমণির চরিত্রে তার নিষ্পাপ ও জীবন্ত অভিনয় মন জয় করেছিল তৎকালীন দর্শকদের। তবে ছোট পর্দা থেকে এখন তার যাতায়াত ওয়েবসিরিজ এমনকি বলিউড অব্দি। এই নিয়ে তো তোকে নিয়ে আলোচনা চলতেই থাকে। কিন্তু এই বসন্ত উৎসব কেমন কাটালেন অভিনেত্রী? আবিরের খেলা মানেই কি তার কাছে প্রেম? এবার দোলে কি রং খেললেন অভিনেত্রী? এই প্রতিবেদনে এসব নিয়েই আলোচনা করা হল।

বসন্ত মানেই বাঙালির কাছে দোলযাত্রা। নানা রংয়ের আবিরের দোলায় এই দিনটিতে ভেসে যায় আপামর বাঙালি। সাধারণ মানুষ থেকে তারকা, সকলেই এই বিশেষ দিনটিকে নিয়ে উৎসুক থাকে বছরভর। কিন্তু এই রংয়ের দিনকে ঘিরে এক শৈশবের অভিজ্ঞতা কাজ করে পর্দার ‘রাণীমা’র মনে। তিনি নাকি বাইরে রং খেলতে যেতে ভয় পান কিছুটা হলেও। কারণ ছোটবেলায় তার এক পাড়ার দাদা নাকি তাকে রং মাখানোর পরিবর্তে রং খাইয়ে দিয়েছিলেন। আর সেই থেকেই অভিনেত্রী রাস্তায় বেরিয়ে রং খেলতে ভয় পান কিছুটা হলেও।

এক সাক্ষাৎকারে এই বিষয়ে অকপটে অভিজ্ঞতা ভাগ করে নেন অভিনেত্রী। তিনি বলেন, “সে এক ভয়াবহ অভিজ্ঞতা। তার পরের বছর আমি রাস্তায় বেরতেই ভীষণ ভয় পেয়েছিলাম। এখনও তাই। আমার দোল খেলার জন্য একটা চেনা গণ্ডি, খুব কাছের মানুষদের প্রয়োজন। প্রত্যেক বছর বন্ধু আর পরিবারের সঙ্গেই দিনটা কাটাই। তবে রঙ নয়, আবির খেলতেই ভাল লাগে।” এছাড়াও অভিনেত্রী জানান যে টকর প্রিয় রঙ সাদা, ধূসর, নীল ও কালো। তবে দোলের দিন রঙিন হতে পছন্দ করেন অভিনেত্রী।

তবে বসন্তের সঙ্গে প্রেমকে কিভাবে জুড়ে দেন অভিনেত্রী? এই প্রসঙ্গে তার ধারণা একদমই আলাদা। অভিনেত্রী এই প্রসঙ্গে বলতে গিয়ে বলেন, “প্রেম অনেক রকমের হয়। আমি প্রথম এবং ছোট থেকেই যে প্রেমটা করি সেটা আমার কাজের সঙ্গে। আমার কাছে জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস এখন কাজই। বাবা ও মায়ের পরে জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ আমার কাছে কাজই।”