Bengali SerialHoop Plus

Solanki Roy: শেষ অবধি কি পুড়বে খড়ির কপাল!

টেলিভিশনে প্রথম বাংলা ধারাবাহিক শুরুর সময় তা ছিল শুধুই বিনোদনের পরিচয়। কিন্তু বর্তমানে সময় যত এগোচ্ছে, ততই তা হয়ে উঠছে টিআরপি নির্ভর। টিআরপি নিম্নমুখী হওয়ার কারণে এক বছর কাটতে না কাটতেই বন্ধ হয়ে যাচ্ছে ভালো চিত্রনাট্যমূলক ধারাবাহিক। বিনোদন নয়, এখন বাংলার প্রধান দুটি চ্যানেল জি বাংলা ও স্টার জলসা ঘিরে শুধুই টিআরপির খেলা যার ফলে অসন্তুষ্ট অপরাজিতা আঢ্য (Aparajita Adhya), কৌশিক সেন (Koushik Sen)-দের মতো পোড়খাওয়া শিল্পীরা। বর্তমান প্রজন্মের শিল্পীদের মধ্যেও বইছে অসন্তোষের হাওয়া। কিন্তু চ্যানেলের তাতে কিছুই যায়-আসছে না। টিআরপি নিয়ে মেতে রয়েছে তারা। এর মধ্যেই শোনা যাচ্ছে, আগামী দিনে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘গাঁটছড়া’ হারাতে পারে প্রাইম স্লট।

‘গাঁটছড়া’ সিরিয়ালটি এখনও এক বছর সম্পূর্ণ করেনি। এই ধারাবাহিক শুরুর সময় চ্যানেল যথেষ্ট আশাবাদী ছিল। বর্তমান প্রজন্মের তারকাখচিত ধারাবাহিক ‘গাঁটছড়া’-য় অভিনয় করছেন গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee), শোলাঙ্কি রায় (Solanki Roy), অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)-রা। ‘গাঁটছড়া’-র কাহিনী এখনও হারায়নি তার গতিপথ। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’-র কাছে বারবার হারছে ‘গাঁটছড়া’। এর মধ্যেই ঘোষণা হয়েছে তিয়াশা লেপচা (Tiyasha Lepcha) ও নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) অভিনীত সিরিয়াল ‘বাংলা মিডিয়াম’-এর।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

প্রথমে শোনা গিয়েছিল এই ধারাবাহিক সম্প্রচারিত হবে ‘আলতা ফড়িং’-এর স্লটে। কিন্তু গত কয়েকদিনে সব হিসাব ওলোট-পালোট করে ‘আলতা ফড়িং’-এর চিত্রনাট্য নজর কেড়ে নিয়েছে। হারিয়ে দিয়েছে ‘গৌরী এলো’-কে। ফলে আগামী সপ্তাহের মধ্যে স্লট ফিরে না পেলে সরতে হবে ‘গাঁটছড়া’-কে। তবে এই বিষয়ে চ্যানেল কর্তৃপক্ষের তরফে এখনও কিছু সুনিশ্চিত করা হয়নি।

অপরদিকে ভাইরাল হয়েছে ‘বাংলা মিডিয়াম’-এর প্রোমো। গ্রামের মেয়ের শহরের নামী ইংলিশ মিডিয়াম স্কুলে বিজ্ঞান পড়ানোর কাহিনী নিয়ে তৈরি হয়েছে ‘বাংলা মিডিয়াম’। চলতি মাসের শেষে অথবা ডিসেম্বরের শুরুতে সম্প্রচারিত হবে ‘বাংলা মিডিয়াম’।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo