whatsapp channel

সারাকে ছেড়ে অন্য অভিনেত্রীর সঙ্গে গোয়া ভ্রমণে কার্তিক আরিয়ান, চিড় ধরল সম্পর্কে!

কার্তিক আরিয়ান, এই অভিনেতা কিছুদিন আগেই তিরিশে পা দিয়েছেন। তিনি এখন বলিউডে সিঙ্গেল আর মোস্ট হ্যান্ডাসাম ব্যাচেলারের তকমা নিয়ে রেখেছেন। এই অভিনেতা নিজের অভিনয়ের পাশাপাশি লুকসের জন্য ইন্ড্রাস্টিতে বহু জনের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কার্তিক আরিয়ান, এই অভিনেতা কিছুদিন আগেই তিরিশে পা দিয়েছেন। তিনি এখন বলিউডে সিঙ্গেল আর মোস্ট হ্যান্ডাসাম ব্যাচেলারের তকমা নিয়ে রেখেছেন। এই অভিনেতা নিজের অভিনয়ের পাশাপাশি লুকসের জন্য ইন্ড্রাস্টিতে বহু জনের মনের মানুষ। একসময় সইফ কন্যা সারা আলি খান ও অনন্যা পান্ডে এই হিরোর প্রতি ভালোবাসায় মগ্ন ছিল। ইন্ড্রাস্টি ছাড়াও বহু রমনী ফ্যান এই হিরোর প্রতি দুর্বল। অবশ্য কার্তিক নিজে কাকে মন দিয়েছে সে ব্যপারে কেউ অবগত নন। এখন অবশ্য নিজের কাজ নিয়ে বেশ ফোকাস আছেন কার্তিক।

Advertisements

নিজের ৩০ তম জন্মদিনে নিজের ভক্তদের সঙ্গে তাঁর
আগামী ছবি ধমাকা-র টিজার শেয়ার করেছেন।সোশ্যাল মিডিয়াকে কী ভাবে কেরিয়ারের অস্ত্র হিসেবে ব্যবহার করতে হয় তা অভিনেতা -অভিনেত্রীরা ভালোই জানেন। এর ব্যতিক্রম কার্তিক ও নন। কিছু দিন আগেই প্রকাশ পেয়েছে ধমাকা ছবিতে তাঁর অভিনীত চরিত্রের ফার্স্ট লুক। ছবিতে কার্তিকের চরিত্রের নাম অর্জুন পাঠক। ছবিতে টিভি সাংবাদিকের চরিত্রে রয়েছেন কার্তিক। তাঁর লম্বা চুল, চশমা চোখে ইনটেন্স লুক আর নীলচে জামায় রক্তের ছিটে দেখে এই লুক ইতিমধ্যেই দর্শকদের বেশ পছন্দ হয়েছে।

Advertisements

ধামাকা ছাড়াও চলতি বছরে অভিনেতার হাতে আছে আরো দুটি বিগ প্রজেক্ট। এই বছর ভুলভুলাইয়ার সিক্যুয়েল ভুলভুলাইয়া ২ ছবি মুক্তি পাবে। এই ছবির শ্যুটিং এর কাজ শেষ। অন্যদিকে পরিচালক কর্ণ জোহরের দোস্তানা ২ ছবিতেও দেখা যাবে কার্তিককে। কার্তিকের সাথে এই প্রথম স্ক্রিন শেয়ার করছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। আর এখানেই এল নতুন টুইস্ট। বলিউডে এখন কান পাতলেই নতুন নতুন জুটির কথা শোনা যাচ্ছে। যেমন ঈশান খট্টরের সাথে অন্যনা পান্ডে নাকি প্রেম করছেন। আবার সিদ্ধান্ত মালহোত্রার সাথে কিয়ারা আডবানি ও প্রেমে বেশ মগ্ন। এই দুই জুটি বর্ষশেষে মালদ্বীপ উড়ে গিয়েছেন। সেখানেই একসাথে ছুটি ও নতুন বছরকে স্বাগত দুই জানিয়েছেন। এখন দুজনেই বেশ ভালোই আছেন।

Advertisements

এরই মধ্যে বলিউডের নতুন জুটি কার্তিক আরিয়ান ও জাহ্নবী কাপুর নিজেদের প্রেম নিয়ে শিরোনামে উঠে এলেন। এরা নাকি হাল্কা হাল্কা প্রেমে মজেছেন। সদ্য প্রেমে পড়া এই জুটি এই মুহূর্তে গোয়ায় ছুটি কাটাচ্ছেন। কার্তিক ও জাহ্নবীর গোয়াতেও সেই ছবি শেয়ার করেছেন৷ ফুড জয়েন্ট ফ্যাভেলা গোয়া’র ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তাদের ছবি শেয়ার হয়েছে৷ এই দিন দুজনেই সাদা -কালোর কম্বিনেশনে জামা পড়েছেন সাথে কাঁধে হাত রেখে ছবি তুলেছেন। তাঁদেরই গোয়া -র একটি ছবি অনুরাগীরাও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর তাই লিক হওয়ার পর ভাইরাল হয়েছে। অনেকে এই নতুন জুটিকে ভালোবাসা ও জানিয়েছেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo
Advertisements
Avatar