whatsapp channel

মিলে গেল জ্যোতিষীর বাণী! শ্রেয়া ঘোষালের পুত্র হবে আগেই বলে দেন জগন্নাথ গুরুজী

শ্রেয়া ঘোষাল(Shreya ghoshal)-এর বেবিবাম্পের ছবি একাধিক বার ভাইরাল হয়েছে। ফলে তাঁর অনুরাগীরা শ্রেয়ার সুখবরের জন্য অপেক্ষা করছিলেন। 22 শে মে শ্রেয়া একটি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। নেটিজেনরা শ্রেয়াকে শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শ্রেয়া ঘোষাল(Shreya ghoshal)-এর বেবিবাম্পের ছবি একাধিক বার ভাইরাল হয়েছে। ফলে তাঁর অনুরাগীরা শ্রেয়ার সুখবরের জন্য অপেক্ষা করছিলেন। 22 শে মে শ্রেয়া একটি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। নেটিজেনরা শ্রেয়াকে শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু এই মুহূর্তে আরও একজন শুভেচ্ছার অধিকারী হয়ে গেছেন। তিনি হলেন পন্ডিত জগন্নাথ গুরুজী (pandit jagannath guruji)।

Advertisements

পন্ডিত জগন্নাথ গুরুজীর নাম হয়তো অনেকেই শুনে থাকবেন। এর আগে বিরাট কোহলি (virat kohli) ও অনুষ্কা শর্মা (Anushka sharma)-র কন্যাসন্তান ভামিকা (vamika)-র জন্মের ভবিষ্যদ্বাণী করেছিলেন জগন্নাথ। তাঁর ভবিষ্যদ্বাণী সফল হয়েছিল। একইভাবে তিনি শ্রেয়া ও শিলাদিত‍্য (Shiladitya)-র ঘরে পুত্রসন্তান আসার ভবিষ্যদ্বাণী করেছিলেন। এবারেও সফল হয়েছে তাঁর কথা।

Advertisements

অনেকেই বলছেন, পন্ডিত জগন্নাথ গুরুজীর কথা একশো শতাংশ মিলে যায়। হয়তো বা, কারণ একবিংশ শতকেও মানুষের জানার বাইরে অনেক কিছুই রয়ে গেছে। তবে কোনো কিছু নিয়েই অন্ধবিশ্বাস ঠিক নয়।

Advertisements

চলতি বছরের শুরুতেই শ্রেয়া নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়ে বলেন, বেবি শ্রেয়াদিত‍্য আসছে। শ্রেয়ার সঙ্গীত জগতের বন্ধুরা তাঁর জন্য ভার্চুয়াল বেবি শাওয়ারের আয়োজন করেছিলেন। শ্রেয়ার মা হওয়ার খবরে অত্যন্ত খুশি নীতি মোহন (neeti mohan)। তিনি শ্রেয়াকে অনেক শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media