BollywoodHoop Plus

Sonam Kapoor: দাদু হবেন অনিল কাপুর, প্রথমবার অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দিলেন সোনম

সোনমের বোন রিয়া কাপুর যখন বিবাহ বন্ধনে আবদ্ধ হন তখন বলি পাড়ায় গুঞ্জন উঠেছিল যে সোনম অন্তঃসত্ত্বা। ঢিলেঢালা পোশাক দেখে নেটিজেনরা তাই ভাবতে শুরু করেছিল। কিছু কিছু ছবিতে তখন তাঁর বেবি বাম্প অনুরাগীরা স্পষ্ট বুঝতে পারছিলেন। কিন্তু এইসব ঘটনাকেই স্রেফ গুজব বলে উড়িয়ে দেন অনিল কন্যা সোনম কাপুর এবং তার স্বামী আনন্দ আহুজা।

সোনম কাপুরের অন্তঃসত্ত্বা হওয়ার খবর গত সাত মাস ধরে সংবাদপত্রের চর্চায়। তবে আর গুঞ্জন নয়। অভিনেত্রী নিজেই এই সুখবর ভাগ করে নিলেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি পোস্ট করেন যাতে রীতিমতো উচ্ছ্বসিত তাঁর অনুরাগীরা। সোনম কাপুর এবং আনন্দ আহুজার সুখের সংসারে আসতে চলেছে এক নতুন সদস্য। তাঁদের প্রথম সন্তান। নিজের বেবি পাম্পের ছবি পোস্ট করে এই কথা অনুরাগীদের মধ্যে ভাগ করে নেন সোনম কাপুর।

ছবিতে দেখা যাচ্ছে কালো পোশাকে স্বামী আনন্দর কোলে মাথা রেখে শুয়ে আছেন সোনম। তাঁর দুটি হাত পেটের ওপর। মুখে মাতৃত্বের হাসি। তিনি যে মা হতে চলেছেন তার স্পষ্ট ইঙ্গিত দিচ্ছে বেবি বাম্প। ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সোনম কাপুর লেখেন,“চারটে হাত তোমায় বড় করার জন্য, নিজেদের সেরাটা দিয়ে। যারা একসাথে চলবে তোমার প্রতিটা পদক্ষেপে। যারা তোমায় ভালোবাসা দেবে তোমার পাশে থাকবে। তোমাকে স্বাগত জানানোর জন্য আর অপেক্ষা করতে পারছি না।”

কেউ কেউ আবার মজার ছলে লেখেন যে কে বলবে অনিল কাপুরকে দেখে যে তিনি এবার দাদু হতে চলেছেন?