whatsapp channel

ওমের সঙ্গে রাজকীয় বিয়ে, অবশেষে গায়ে হলুদের ছবি প্রকাশ করলেন অভিনেত্রী মিমি

টলিপাড়া জুড়ে এখন বিয়ের মরশুম। একের পর এক তারকারা বিয়ের বন্ধনে আবদ্ধ হয়ে চলেছেন। দেবলীনা কুমার, গৌরব চট্টোপাধ্যায়, নীল ভট্টাচার্য, তৃণা সাহা, মিমি দত্ত, ওম সাহানি। একে একে সকল সেলেব…

Avatar

HoopHaap Digital Media

টলিপাড়া জুড়ে এখন বিয়ের মরশুম। একের পর এক তারকারা বিয়ের বন্ধনে আবদ্ধ হয়ে চলেছেন। দেবলীনা কুমার, গৌরব চট্টোপাধ্যায়, নীল ভট্টাচার্য, তৃণা সাহা, মিমি দত্ত, ওম সাহানি। একে একে সকল সেলেব জুটিই বাঁধা পড়েছেন বিয়ের বন্ধনে। আবার এর পরেও কিছু জুটি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। নতুন বছরে প্রথম দিনই পরিবারের উপস্থিতিতে নিজেদের আইনি বিয়ে সেরে নিয়েছিলেন ওম-মিমি। এরপর দুজনেই সিদ্ধান্ত নেন সোশ্যাল ম্যারেজ করার। ওম বিহারী হলেও বাঙালী নিয়ম আচার বেশ ভালো লাগে তাই সব রীতি মেনে ফেব্রুয়ারীর ৩ তারিখেই বিয়ের নির্ঘন্ট ঠিক করেন।

এরপর শুরু হয়ে যায় সোশ্যাল ম্যারেজের তোড়জোড়। বিয়ের আগে জুটি বেঁধে আইবুড়োভাত শুরু করে দেন। এরপর এদের সেলিব্রেটির বিয়েতে ধুমধাম করে হয় সঙ্গীত আর গায়ে হলুদের অনুষ্ঠান। সবই পালন করেছেন বেশ জাঁকজমক ভাবে। বিয়ের দিন সন্ধ্যাবেলা মিমি লাল টুকটুকে বেনারসি, গা ভর্তি সোনার গয়না অভিনেত্রীকে রাজরানির মতো দেখতে লাগছিল অন্যদিকে ওম কিছু কম নন। অভিনেতা মাথায় টোপর মাথায় ধুতি পাঞ্জাবি পড়ে ছাদনাতলায় হাসতে হাসতে হাজির হন। রাজ্যের প্রথম মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক নিজের হাতে বৈদিক নিয়মে বিয়ে দিলেন ওম-মিমির।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

এলাহি আয়োজন ছিল বিয়ের। তবে বিয়ে এলাহি হলেও এদের বিয়ের কিছু নিয়ম সকলের দৃষ্টি আকর্ষণ করেছিল। প্রথমে কন্যাদান ছাড়া বিয়ে হয় এদের। তার সাথে ছিল সিদুঁরদান পর্বে চমক। ওমই কেবল মিমিকে সিঁদুর পরাননি। মিমিও ওমকে সিঁদুর পরিয়েছেন। সংস্কৃত মন্ত্র আর রবীন্দ্র সঙ্গীতের আবহে নিজেদের বিয়ে সারেন এই তারকা জুটি। আর বিয়ের নানান প্রতিচ্ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।  বিয়ে শেষ হতে একে অপরকে কিস করে ভালোবাসা উদযাপন করেছেন এই দম্পতি। আর এদের বিয়েতে এক ঝাঁক তারকারা আশীর্বাদ করেন।

বিয়ের একসপ্তাহ পেরিয়ে গিয়েছে। এবার অভিনেত্রী নিজেই নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে গায়ে হলুদের সকালের কিছু মুহূর্ত শেয়ার করলেন। একনজরে দেখে নেওয়া যাক। ওম মিমির গায়ের হলুদ একসাথে হয় সেই ছবি আগেই দেখেছে সকলে এবার নিজের কিছু ছবি দিলেন মিমি। সেই দিন সকালে গায়ে হলুদ পর্বে একদম সাবেকি হলুদ শাড়িতে সেজেছিলেন মিমি সাথে নীল রঙের ভেলভেটের জোহর কোট, সঙ্গে সোনার গহনা আর হাতে শাখা পলা। মাথায় ছোট্ট লাল টিপ আর খোপা করে বাঁধা। এই ছবি শেয়ারের সাথে সাথে ভাইরাল নেট দুনিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media