whatsapp channel

কোনারক মন্দিরে প্রেমের সাগরে ডুব দিলেন ইমন-নীলাঞ্জন, অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও তুমুল ভাইরাল

২০২০ তে দুর্গাপুজোর সময়ে তৃতীয়ার তিথিতে পরিবারের সম্মতিতে গায়িকা ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষ প্রথমে নিজেদের বাগদান পর্ব সারেন। এরপর ৩১শে জানুয়ারীতে প্রথমে আইনি বিয়ে তারপর মেহেন্দীর অনুষ্ঠান। এখানেই শেষ…

Avatar

HoopHaap Digital Media

২০২০ তে দুর্গাপুজোর সময়ে তৃতীয়ার তিথিতে পরিবারের সম্মতিতে গায়িকা ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষ প্রথমে নিজেদের বাগদান পর্ব সারেন। এরপর ৩১শে জানুয়ারীতে প্রথমে আইনি বিয়ে তারপর মেহেন্দীর অনুষ্ঠান। এখানেই শেষ নয়। ২রা ফেব্রুয়ারি হিন্দু আচার মেনে প্রথমে গায়ে হলুদ এরপর হাতে শাখা পলা পড়ে লাল বেনারসী আর সোনার গহনা পড়ে সুন্দর করে সেজে নিজের মনের মানুষের সাথে সাত পাকে ঘুরলেন ইমন চক্রবর্তী। এদের বিয়ে শেষ হতে না হতে অনুরাগীরা শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতা। আর এদের বিয়ের দিন টলিপাড়ার শ্রীজিত, মিথিলা, শিবপ্রসাদ, সিধু সকলে শুভেচ্ছা জানাতে আসেন।

বিয়ের এক সপ্তাহ হয়নি বিয়ের পর পরই ফের স্বাভাবিক জীবনের ছন্দে ফিরতে হয়েছে নতুন বিবাহিত দম্পতিকে। দুজনেই একসাথে কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। বিয়ের পর প্রথম স্টেজ শো করতে দেখা গিয়েছে বিবাহিতা ইমনকে। নীলাঞ্জন ও বেশ ব্যস্ত হয়ে পড়েছে নিজের নতুন গানের অ্যালবামের কাজ নিয়ে। এর মধ্যেও একে অপরকে সময় দিতে ভোলেননি । বিয়ের আগে কাজে ছুটি নিয়ে পাহাড়ে প্রি হানিমুনে চলে গিয়েছিলেন এই জুটি৷ কাজের চাপে বিয়ের পর হানিমুনে যাওয়ার সময় পায়নি এই জুটি। তবে কাজের ফাঁক পেয়ে বাড়িতেই একে অপরককে সময় দিচ্ছেন এই জুটি।

মাতৃভাষা দিবসের দিন সাত পাকে বাঁধা পড়েন দুর্নিবার আর মীনাক্ষী। দুর্নিবারের বিয়েতে সঙ্গীতজগতের অনেক সেলিব্রেটি উপস্থিত ছিল। এই বিয়েতে ইমন তাঁর স্বামী নীলাঞ্জন উপস্থিত ছিলেন। বন্ধুর বিয়েতে নববিবাহিতা ইমন সাদা-লাল চেক শাড়িতে সাথে খোলা চুল, মাথায় চওড়া সিঁদুর, অন্যদিকে স্বামী নীলাঞ্জন ঘিযে রঙা পাঞ্জাবিতে সেজেগুজে স্ত্রীর হাত ধরে বিয়েবাড়িতে সকলের নজর কাড়লেন। বিয়ের পর নিজেদের কাজে বেশ ভালোই ব্যস্ত হয়ে পড়েছেন। তবে কাজের ফাঁক পেলেই এই জুটি বেরিয়ে পড়তো।

ছোট খাটো ট্রিপে নিজেদের মতো সময় কাটান এই লাভ বার্ডস। কখনও দার্জিলিং তো কখনও বাংলাদেশ। সম্প্রতি এই যুগল ওড়িষার কোনারক মন্দিরে পাড়ি দিলেন। আর সেখান থেকেই নানান ছবি আর ভিডিও শেয়ার করেছিলেন। এবার ইমন একটি ভিডিও সেখানেই দেখা যাচ্ছে প্রেমের সাগরে ডুব দিচ্ছেন ওই যুগল। নীলাঞ্জনের গালে আদুরে চুমু দিচ্ছেন ইমন। ব্যাকগ্রাউন্ডে বেজে উঠেছে ইমনের গাওয়া গান, “ও জীবন তোমার সাথে কাটাব রূপকথাতে”। নীলাঞ্জনের জীবন আর মন দুই এখন ইমনের কাছে। অনুরাগীরা বেশ ভালোবাসা জানিয়েছে। এদের প্রেমের এই ভিডিও নিমেষে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media