Hoop PlusTollywood

Subhashree Ganguly: সাফল্যের পথে পা বাড়ালো একরত্তি ইউভান, বেজায় খুশি মা শুভশ্রী

বাংলায় একটি প্রচলিত প্রবাদ আছে, ‘যে রাঁধে সে চুলও বাঁধে’। আর এই প্রবাদকে সুচারুভাবে রূপায়িত করেন টলিউডের অন্যতম সুন্দরী ও জনপ্রিয় নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। বিগত কয়েকবছর ধরেই তিনি নানা চরিত্রে অভিনয় করে তিনি মন জয় করেন দর্শকদের। তবে শুধুমাত্র কেরিয়ার নিয়ে ব্যস্ততা নয়, স্বামী সন্তানকে নিয়ে ঘরকন্না করতেও বেশ সিদ্ধহস্তা অভিনেত্রী। একরত্তি সন্তান ইউভানকে নিয়ে বেড়াতে যাওয়া, তার সারাদিনের যত্ন পরিচর্যা করা- সবটাই একাহাতে সামলান অভিনেত্রী। তাই বলাই যায় যে বাস্তবিক জীবনেও তিনি এক সফল ‘পরিণীতা’।

আর এবার ছেলে ইউভানের বিশেষ দিনে ‘মাতৃরূপেণ’ অবতারে ধরা দিলেন অভিনেত্রী। ছেলের স্কুলের সমাবর্তন অনুষ্ঠানে সেলেব নয়, মা হয়েই ছেলের পাশে পাওয়া গেল অভিনেত্রীকে। সম্প্রতি রাজ-ঘরণী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। আর এই ছবিতে দেখা গেছে মা ও ছেলেকে। একটি ছবিতে উডেন ব্যাকগ্রাউন্ডের সামনে ছেলেকে জড়িয়ে আছেন অভিনেত্রী। ছেলের পরণে সাদা টিশার্ট ও ডেনিম জিন্স, সঙ্গে কালো ওভারকোট এবং মাথায় কালো টুপি। অন্যদিকে মায়ের পরণে সাদা টিশার্ট ও কালো ট্রাউজার। হাতে ঘড়ি, কাঁধে স্টাইলিশ কালো ব্যাগ।

একাধিকভাবে ছেলেকে নিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন মা-শুভশ্রী। কখনো ঘরের ভেতর ছেলেকে জড়িয়ে, কখনো চার দেওয়ালের বাইরে ছেলেকে কোলে নিয়ে চুম্বন করতে করতে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। আবার কখনো সেলফি ফ্রেমে দেখা গেছে সম্পূর্ন পরিবারকে। আবার একাধিক ছবিতে শুধু ইউভানকেই দেখা গেছে। স্কুলের সমাবর্তন অনুষ্ঠানে সমস্ত অভিভাবকদের সঙ্গে সাধারণভাবেই পাওয়া গেল এই তারকা দম্পতিকে। এইসব ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘বড় স্কুলের স্নাতকের দিন’।

প্রসঙ্গত, সম্প্রতি ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ছবিতে বৃদ্ধার ভূমিকায় দেখা গেছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিকে। এরপর আগামী বছরের শুরুতেই পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chatterjee) সঙ্গে জুটি বেঁধে ‘ডাঃ বক্সি’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। যে ছবির ট্রেলার ইতিমধ্যে আভাস দিয়েছে মেডিকেল থ্রিলারের।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা