Hoop PlusTollywood

‘১০ বছর পর যদি কাঞ্চনের সঙ্গে থাকতে না পারি…’, বিয়ের ৭ মাস কাটতেই বিষ্ফোরক শ্রীময়ী

‘জাস্টিস ফর আরজিকর’, ‘তিলোত্তমার বিচার চাই’, রাজ্য জুড়ে এখন শুধু শোনা যাচ্ছে এই স্লোগান। এর মাঝেই স্বামী কাঞ্চন মল্লিকের (Kanchan Mallick) সঙ্গে প্রেমের উদযাপনে মারলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। সম্পর্কের ১২ বছর পূর্তিতে রাখঢাক ছেড়েই যোগ দিলেন ভালোবাসার উদযাপনে। সঙ্গে ভাগ করে নিলেন না জানা কথা।

চারিদিকে বিদ্রোহের ছবি, বিচারের স্লোগান শুনতে শুনতে ‘ক্লান্ত’ শ্রীময়ী। সংবাদ মাধ্যমের হয়ে কলম ধরে তাই ভাগ করে নিলেন নিজের এবং কাঞ্চনের সম্পর্কের ইতিহাস। তাঁদের বিয়ের বয়স মাত্র সাত মাস। কিন্তু পরস্পরকে চেনেন দীর্ঘ ১২ বছর। শ্রীময়ী জানান, প্রথমে তাঁদের কথা হত, মাধ্যমিকে তাঁর কী পরীক্ষা ছিল তা নিয়ে। দেখা হত শুধু কাজের জায়গায়। আর দুর্গাপুজোর সময় কাঞ্চনের বন্ধুদের আড্ডা বসত খরাজ মুখোপাধ্যায়ের বাড়িতে। সেখানে যেতেন শ্রীময়ীও।

অভিনেত্রীর কথায়, প্রেমের শুরুতে কখনো ভয় পাননি তিনি বা প্রেম জাহির করার প্রয়োজনও বোধ করেননি। অনেক সুরক্ষিত বোধ করতেন। তবে এখন দৈনিক বিষয়ে খুঁটিনাটি বা প্রতিবাদের জন্য সোশ্যাল মিডিয়াতেই ভিড় করে সবাই, বক্তব্য শ্রীময়ীর। সেই সঙ্গে তিনি জোর গলায় বলেন, সম্পর্কের শুরুতেও যেমন ঢাক ঢোল পেটাননি, তেমনি ১০ বছর পরে যদি কাঞ্চনের সঙ্গে থাকতে না পারেন, তাহলেও অভিনেতার আগের সম্পর্কের মতো কুৎসা রটাবেন না। অনেক উত্থান পতন পেরিয়ে তাঁদের সম্পর্ক পরিণতি পেয়েছে।

নির্যাতিতা তরুণী চিকিৎসকের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শ্রীময়ী প্রশ্ন তোলেন, শারীরিক নির্যাতনই কি সব? মানসিক নির্যাতনের বিচার কে করবে? তাঁদের বিয়ের এতদিন পরেও যেভাবে কটাক্ষ ধেয়ে আসে তাকেও মানসিক নির্যাতন বলে দাবি করে বিহিত চেয়েছেন শ্রীময়ী।

Related Articles