whatsapp channel

গরমকালে বিয়ে করতে নারাজ ক্যাটরিনা কাইফ, ভিকির কাছে করেছিলেন বিয়ে এগোনোর আবদার

এই মুহূর্তে বলিউডের ‘আই-ক‍্যান্ডি’ হল রণবীর (Ranbir Kapoor) ও আলিয়া (Alia Bhatt) এবং ভিকি (Vicky Kaushal) ও ক্যাটরিনা (Katrina Kaif)-এর বিয়ে। আপাতত এই দুই তারকা জুটির বিয়ে নিয়ে উত্তাল বি-টাউন।…

Avatar

HoopHaap Digital Media

এই মুহূর্তে বলিউডের ‘আই-ক‍্যান্ডি’ হল রণবীর (Ranbir Kapoor) ও আলিয়া (Alia Bhatt) এবং ভিকি (Vicky Kaushal) ও ক্যাটরিনা (Katrina Kaif)-এর বিয়ে। আপাতত এই দুই তারকা জুটির বিয়ে নিয়ে উত্তাল বি-টাউন। অবশ্য ভিকি ও ক্যাটরিনা এখনও তাঁদের বিয়ের খবরকে গুজব বলে উড়িয়ে দিচ্ছেন। কিন্তু ঘনিষ্ঠ মহল সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, ক্যাটরিনা গরমকালে বিয়ে করার ঝক্কি নিতে চাননি।

রাজস্থানের একটি বিশেষ প‍্যালেসে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ভিকি ও ক্যাটরিনা। ক্যাটরিনার বরাবর স্বপ্ন ছিল তাঁর বিয়ে হবে রানীদের মতো। এই কারণে তাঁর ইচ্ছা অনুযায়ী, রাজস্থানের ওই প‍্যালেসেই বসছে বিয়ের আসর। তবে ভিকির ইচ্ছা ছিল নিজের ওয়ার্ক কমিটমেন্ট শেষ করে আগামী বছর মে মাসে বিয়ের পিঁড়িতে বসার। কিন্তু ওই সময় রাজস্থানের আবহাওয়া অত্যন্ত গরম থাকে। গোটা দেশ জুড়ে থাকে গ্রীষ্মের আবহ। ভিকি ও ক্যাটরিনার বিয়ের দীর্ঘ আচার-অনুষ্ঠান সম্পন্ন হতে চলেছে খোলামেলা জায়গায়। ফলে গরমে প্রচন্ড অসুবিধা হতে পারে ভেবেই ক্যাটরিনা চেয়েছেন ডিসেম্বরের ঠান্ডা আবহাওয়ায় বিয়ের অনুষ্ঠান সারতে।

অপরদিকে শোনা যাচ্ছে, ‘এক থা টাইগার’ খ্যাত পরিচালক কবীর খান (Kabir Khan)-এর বাড়িতে দীপাবলীর শুভ লগ্নে নাকি ভিকি ও ক্যাটরিনার বাগদান সম্পন্ন হয়েছে। ক্যাটরিনার রাখি ব্রাদার কবীর। প্রত্যেক বছর রক্ষাবন্ধনে ক্যাটরিনা রাখি বাঁধেন কবীরকে। ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, কবীরের উদ্যোগেই ক্যাটরিনা ও ভিকির বাগদান বা ‘রোকা’ ছিমছাম ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সম্পন্ন হয়েছে। ক্যাটরিনার তরফে উপস্থিত ছিলেন মা সুজান (Suzanne) ও বোন ইসাবেল কাইফ (Isabel Kaif)। ভিকির তরফে উপস্থিত ছিলেন বাবা শ‍্যাম কোশল (Shyam Kaushal), মা বীণা কৌশল (Vina Kaushal) ও ভাই সানি কৌশল (Sunny Kaushal)।

গত বছরের শুরু থেকেই ভিকি ও ক্যাটরিনার সম্পর্কের সূত্রপাত। প্রথমে তাঁদের মধ্যে বন্ধুত্ব হলেও পরে তা প্রেমে রূপান্তরিত হয়। এমনকি তাঁদের দুজনকে গত বছরের শেষে আলিবাগে ছুটি কাটাতে দেখা গেছে। সঙ্গে ছিলেন ভিকির ভাই সানি ও ক্যাটরিনার বোন ইসাবেলা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media